Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বন্ধ হয়ে গেল কপিল শর্মা শো, কারণ জানালেন কপিল নিজেই

বন্ধ হয়ে গেল কপিল শর্মা শো, কারণ জানালেন কপিল নিজেই

দীর্ঘদিন বন্ধ থাকার পর চলতি বছরের গত ২১ আগস্ট থেকে আবারো শুরু হয়েছিল ব্যাপক জনপ্রিয় ‘কপিল শর্মা শো’ অনুষ্ঠানটি। কিন্তু দুর্ভাগ্যবসত শুরু হতে না হতেই আবারো বন্ধ হয়ে গেল সবার প্রিয় এই অনুষ্ঠানটি। আর এর ফলে চিন্তিত হয়ে পড়েছেন ভক্তরা।। তবে হঠাৎ কি কারনে ফের এ ‘শো’টি বন্ধ করা হলো? এর উত্তরও খুঁজে চলেছেন ভক্তরা।

আর এরই মধ্যে এবার অনুষ্ঠানটির বন্ধের কারণ জানিয়েছেন কপিল শর্মা নিজেই।

অবশেষে মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, পিঠে আঘাত পাওয়ার কারণে অনুষ্ঠান বন্ধ করে দিতে হয়েছিল তাকে। খবর আনন্দবাজার।

জানা গেছে, ২০১৫ সালে প্রথম পিঠে আঘাত পেয়েছিলেন কপিল শর্মা। চিকিৎসা করিয়েছিলেন আমেরিকায়। কিছুদিন সুস্থ থাকার পর চলতি বছর আবার ব্যথা পান। বিশ্ব মেরুদণ্ড দিবসে কথাগুলো জানান তিনি।

কপিল বলেন, ‘আমার অনেক পরিকল্পনা ছিল। কিন্তু ২০২১ সালে আবার পিঠে ব্যথা পাই। এই কারণেই শোটি আমাকে বন্ধ করে দিতে হয়েছে।’ এ সময় তার মানসিক ও শারীরিক পরিবর্তন হয়েছে বলেও জানান তিনি।

কপিল আরও বলেন, ‘ব্যথার কারণে আমার আচরণে পরিবর্তন এসেছিল। বিছানা ছেড়ে উঠতে ইচ্ছে করত না। দিনের প্রায় সময় শুয়ে থাকার কারণে ওজন বেড়ে গিয়েছিল। খাওয়া-দাওয়া নিয়ন্ত্রণ করেছি। তাই আপাতত সুস্থ আছি। আবার পুরোদমে কাজ শুরু করব।’

এদিকে কিছুদিন আগেই কপিলের শো ‘দ্য কপিল শর্মা শো’র বিরুদ্ধে এফআইআর করেছিলেন মধ্যপ্রদেশের এক আইনজীবী। অভিযোগে বলেন, একটি এপিসোডে মদ্যপান করার দৃশ্য দেখানো হয়। একটি কোর্টরুম সিন ছিল।

আদালতের প্রেক্ষাপটে মদ্যপান করার দৃশ্য দেখানো অসম্মানজনক বলে মনে করেছিলেন সেই আইনজীবী। মধ্যপ্রদেশের শিবপুর জেলার সিজেএম কোর্টে ফাইল করা হয় ওই এফআইআর।

ফলে অনেকেই আবার মনে করছেন, হতে পারে এ কারনেই ফের এ অনুষ্ঠানটি বন্ধ করা হয়েছে। দীর্ঘদিন অপেক্ষার পর ‘শো’টি শুরু হতে না হতেই বন্ধ হয়ে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। আর এরই জের ধরে ভক্তদের মাঝে বইছে নানা আলোচনা-সমালোচনা।

 

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *