Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সৌদির গোলরক্ষককে ফ্ল্যাট বাড়ি উপহার দিতে চান বাংলাদেশের এই ব্যক্তি

সৌদির গোলরক্ষককে ফ্ল্যাট বাড়ি উপহার দিতে চান বাংলাদেশের এই ব্যক্তি

আর্জেন্টিনার বিপক্ষে সৌদি আরব দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে জয়ী হয়। আর্জেন্টিনাকে পরাজিত করার মাধ্যমে সৌদি আরবের খেলোয়াড়েরা বিশ্বজুড়ে সমর্থকদের প্রশংসায় ভাসছেন। সৌদি আরবের বিপুল সংখ্যক সমর্থক রয়েছে বাংলাদেশেও, যারা দলটির বিজয়ে উচ্ছাস প্রকাশ করেন। সৌদি আরব দলের বাংলাদেশের একজন সমর্থক সৌদির গোলরক্ষক মোহাম্মদ আলওয়াইসকে বাংলাদেশে একটি ফ্লাট উপহার দিতে চেয়েছেন। তিনি আরে কেউ নন, চট্টগ্রামের সাবেক মেয়র ও ব্যবসায়ী এম মঞ্জুরুল আলম।

কাতার ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়েছে সৌদি আরব। এমন জয়ের জন্য সৌদি আরবকে ধন্যবাদ জানাতে বুধবার (২৩ নভেম্বর) দুপুরে চট্টগ্রামের মোস্তফা হাকিম ভবন মিলনায়তনে মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন আয়োজিত এক শোকরানা সমাবেশ ও দোয়া মাহফিল এই ঘোষণা দেন তিনি।

শোকরানা সমাবেশে মঞ্জুরুল আলম বলেন, আর্জেন্টিনার বিপক্ষে সৌদি আরবের বিজয়ে মুসলিম বিশ্ব ও মুসলিম উম্মাহর নাম উজ্জ্বল হয়েছে। আমি বাংলাদেশের গোলরক্ষক মোহাম্মদ আলওয়াইসকে একটি ফ্ল্যাট বাড়ি উপহার দিতে চাই। আলহাজ্ব মোস্তফা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে আমি গোলরক্ষককে অভিনন্দন জানাই।

এতে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর। এসময় সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম, আলহাজ্ব মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক মাওলানা ফরিদুল আলম, তাহের-মঞ্জুর সুন্নী মাদ্রাসার শিক্ষক এবং মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন, হোছনে আরা মঞ্জুর ওয়েলফেয়ার ট্রাস্ট ও শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে এম মঞ্জুরুল আলম দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সৌদির গোলরক্ষক মোহাম্মদ আলওয়াইস খেলাটিতে অসাধারণ কৃতিত্ব রেখেছেন। সেই সাথে তিনি বীরত্বের সাথে বেশ কয়েকটি গোল থেকে দলকে বাঁচিয়েছেন। সাবেক বিশ্বকাপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে হারিয়ে প্রশংসা অর্জন করেছে সৌদি আরব। আমি বাংলাদেশে একটি ফ্ল্যাট বাড়ি আলওয়াইসের জন্য প্রস্তুত করে রেখেছি। সাগরিকা শেখ রাসেল স্টেডিয়ামে এনে এই বীরকে মাধ্যমে সংবর্ধনা দিতে চাই। যদি তারা রাজি থাকে তাহলে আমার আশা পূরণ হবে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *