Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সেই সৌদি ফুটবলারকে জার্মানি প্রেরন, যে নির্দেশ দিলেন যুবরাজ

সেই সৌদি ফুটবলারকে জার্মানি প্রেরন, যে নির্দেশ দিলেন যুবরাজ

কাতারে বিশ্বকাপ শুরুর পর আর্জেন্টিনা প্রথম ম্যাচে হতাশ করলো তাদের সমর্থকদের। সৌদির সাথে ২-১ গোলে হারের বিষয়টি আর্জেন্টিনার কাছে যেন স্বপ্নেরও অতীত ছিল। এই ম্যাচটিতে বেশ কয়েকটি ইনজুরির ঘটনা ঘটে। ঐতিহাসিক জয় সৌদি পেলেও সৌদি শিবিরে বড় ধরনের দুঃসংবাদ বিরাজমান। দলের ডিফেন্ডার ইয়াসির আল শাহরানি মা”রাত্মক দুর্ঘটনার শিকার হন।

আর্জেন্টিনার আক্র”মণ ঠেকানোর সময় দলের গোলরক্ষক আল ওয়াইসের সাথে শূন্যে গুরুতরভাবে ধাক্কা লাগায় এই ফুটবলারের চোয়াল এবং মুখের বাম পাশের হাড় ভেঙে গেছে। তা ছাড়া প্রচণ্ড র’ক্তক্ষরণও হয়েছে ওই ফুটবলারের। আশ”/ঙ্কাজনক অবস্থায় ফুটবলারকে উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে জার্মানিতে নিয়ে যাওয়া হয়েছে।

সৌদি আরবের বাদশাহ মোহাম্মদ বিন সালমানের উদ্যোগে জরুরি চিকিৎসার জন্য প্রাইভেট প্লেনে করে জার্মানিতে পাঠানো হয়েছে ফুটবলারকে। এছাড়া এই ফুটবলারের চিকিৎসার যাবতীয় খরচ সৌদি আরব সরকার বহন করবে। তার চিকিৎসার বিষয়ে সকল ধরনের ব্যবস্থা নিতে যুবরাজ নির্দেশও দিয়েছেন।

এদিকে স্ট্রেচারে থাকা অবস্থায় ঐ খেলোয়াড় হাতের ইশারায় বলেছিলেন, যাই হোক আমার, দল ভালো করেছে তাতেই খুশি। এদিকে সৌদির খেলোয়াড়েরা তার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন। বাকি ম্যাচগুলোতে সৌদি দল ভালো করবেন এমন আশা সমর্থকদের।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *