Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / রেশ না কাটতেই এবার প্রকাশ্যে অপু-বুবলীর ঝগড়া, নিশ্চুপ শাকিব খান

রেশ না কাটতেই এবার প্রকাশ্যে অপু-বুবলীর ঝগড়া, নিশ্চুপ শাকিব খান

গত মাস দুই আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেবি বাম্পের দুটি ছবি শেয়ার করে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিয়ে ও সন্তানের বিষয়টি জানান দেন আলোচিত অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। এরপর থেকেই বেশ আলোচনায় রয়েছেন তিনি তিনি। তবে এ ঘটনার রেশ না কাটতেই এবার ঘটলো আরেক ঘটনা।

বিশেষ করে অপু বিশ্বাস ও শবনম বুবলী একে-অপরকে পছন্দ করেন না, এটা সিনে পাড়ার কম-বেশি সকলের জানা কথা।

এদিকে শাকিবকে কেন্দ্র করে অপু ও বুবলীর মধ্যকার অদৃশ্য দ্বন্দ্ব মাঝেমধ্যেই প্রকাশ্যে চলে আসে। কখনো সাক্ষাৎকারে ইঙ্গিত ও মন্তব্য করেন, কখনো সাকিবকে নিজেদের অগ্রাধিকার প্রতিষ্ঠার জন্য জোর দেন। কিন্তু এবার প্রকাশ্যে যেন ঝগড়া শুরু করলেন অপু-বুবলী!

একে অপরের দিকে ইঙ্গিত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। নেটিজেনরা এটিকে বিনোদনমূলক মনে করছেন।

কয়েকদিন আগে বুবলীর জন্মদিন ছিল। এ উপলক্ষে অভিনেত্রী গণমাধ্যমকে জানান, শাকিব খান তাকে একটি হীরার নাকফুল উপহার দিয়েছেন। সেই খবরের লিঙ্ক নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন অপু। ক্যাপশনে তিনি বিস্ময়ের হাসি যোগ করে লেখেন- ‘কী যে মজা মজা!’ সঙ্গে কয়েকটি হাসির ইমোজি।।

কেউ বুঝতে বাকি নেই, অপুর খোঁচা তির বুবলীর দিকে। এই তীরের বিরুদ্ধে যেন বোমা ছুড়লেন বুবলী! বুধবার (২৩ নভেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি লেখেন,“একজন হঠাৎ করেই বলে উঠল, ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায়, তার শয়নে-স্বপনে শুধুই আপনি। হা হা হা।”

অপু-বুবলীর সোশ্যাল যুদ্ধ নিয়ে নানা প্রতিক্রিয়া দিচ্ছেন নেটিজেনরা। কিন্তু যাকে ঘিরে এই লড়াই চলছে, সেই শাকিব খান এখনো নীরব। এ বিষয়ে কোনো বিষয়ে তিনি কোনো মন্তব্য করছেন না। কয়েকদিন আগে অবশ্য বুবলীর সঙ্গে তার সম্পর্ক আগের নেই বলে ইঙ্গিত দিয়েছিলেন তিনি। যদিও বুবলী বরাবরই ‘সব ঠিক আছে’ বলে যাচ্ছেন।

উদাহরণস্বরূপ, বুবলী ২১ নভেম্বর শাকিবের সাথে একটি ছবি শেয়ার করেছেন এবং বলেছিলেন যে এটি আগ্রার বিখ্যাত তাজমহলে তোলা। বিয়ের পর তারা অল্প সময়ের জন্য ভারতের উত্তর প্রদেশে বেড়াতে যান। এ সময় শাহজাহানের অমর সৃষ্টি দেখতে সদ্য বিবাহিতা স্ত্রীকে নিয়ে যান শাকিব।

উল্লেখ্য, এক সঙ্গে কাজের সূত্রে পরিচয় থেকে ২০০৮ সালে অপু বিশ্বাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবধ্য হন শাকিব খান। এরপর ঘর এল করে জন্ম নেয় আব্রাহাম খান জয় নামে এক পুত্র সন্তান। কিন্তু আর এক সঙ্গে নেই তারা। দাম্পত্য জীবনের প্রায় ১০ বছরের মাথায় বিচ্ছেদ ঘটে তাদের।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *