Friday , September 20 2024
Breaking News
Home / Sports / ফুটবল বিশ্বকাপে জয়ী খেলোয়াড়দের কী উপহার দেওয়ার ঘোষনা দিলেন যুবরাজ

ফুটবল বিশ্বকাপে জয়ী খেলোয়াড়দের কী উপহার দেওয়ার ঘোষনা দিলেন যুবরাজ

বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনা রেকর্ড করে থাকে অন্য দলকে পরাজিত করে। তবে এবার সেই বিশ্বচ্যাম্পিয়ন দল আর্জেন্টনাকে পরাজিত করে রেকর্ড করলো সৌদি আরব। বিশ্বকাপ ফুটবলে সৌদি আরব দলটি দূর্বল টিম হিসেবে বিবেচিত হয়। তবে এবার সেই দলটি দেখিয়ে দিল নিজেদের সামর্থ্য এবং দক্ষতা। এই জয়ে আনন্দে ভাসছে পুরো সৌদি আরব। সৌদি আরবের যুবরাজও অনেক খুশি এই জয়ে। গতকাল মঙ্গলবার আর্জেন্টিনাকে হারিয়ে বড় পুরস্কার পেতে যাচ্ছে সৌদি আরবের ফুটবলাররা।

সোশ্যাল মিডিয়ায় এটি ভাইরাল হয়েছে যে সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান আর্জেন্টিনার বিপক্ষে যারা খেলেছেন তাদের সবাইকে দামি গাড়ি উপহার দেবেন।

এই বিস্ময়কর জয়ের পর আজ বুধবার অর্থাৎ ২৩ নভেম্বর সৌদি আরবে জাতীয় ছুটি ঘোষণা করা হয়। এদিন সৌদি আরবের সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, অফিস ও স্কুল বন্ধ থাকবে।

সৌদির জয়ের পর দেশটিতে শুরু হয়েছে উৎসবের আমেজ। অনেকে গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়ে আসেন। গাড়ির জানালায় জানালায় সৌদি পতাকা শোভা পায়।

তাদের এই সময় পটকা ফুটিয়ে, নাচ-গান করে বিজয় উদযাপন করতে দেখা গেছে। রাস্তায় উপচে পড়া ভিড় দেখিয়ে দিল তাদের কাছে আর্জেন্টিনার মতো দলকে হারানো কতটা গুরুত্বপূর্ণ।

আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামা প্রতিটি ফুটবলারকে উপহার দেওয়ার ঘোষনা দিয়েছেন যুবরাজ সালমান। প্রত্যেককে একটি রোলস রয়েস ফ্যান্টম গাড়ি উপহার দেওয়া হবে বলে জানা গেছে।

প্রসংগত, আর্জেন্টিনার গোলে দুটি গোল দিয়ে জয় নিয়ে নেয় অপেক্ষাকৃত দূর্বল টিম সৌদি আরব। যেখানে আর্জেন্টিনা সৌদির গোলের জালে ৪ টি বল ঢোকাতে পারলেও কার্যকর গোল হয় ১ টি। যার কারণে পরাজয় মেনে নিতে হয় দলটির। এদিকে এই হার নিয়ে মন্তব্য করেছেন মেসি। তিনি আশাবাদি আগামি ম্যাচগুলো নিয়ে।

About bisso Jit

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *