Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মেসি এই একটি জায়গায় পিছিয়ে রয়েছেন: মোস্তফা সরয়ার ফারুকী

মেসি এই একটি জায়গায় পিছিয়ে রয়েছেন: মোস্তফা সরয়ার ফারুকী

বাংলাদেশের অভিনেতা-পরিচালক থেকে শুরু করে বিনোদন জগতের সকল স্তরের বেশিরভাগ ব্যক্তিরা আর্জেন্টিনা এবং ব্রাজিকে সমর্থন করে থাকেন। তবে বেশ কয়েকটি বিশ্বকাপে আর্জেন্টিনার বড় ধরনের পরাজয় দেখা যাচ্ছে, যেটা নিয়ে দলটির সমর্থকরা বেশ হতাশ। তবুও অনেকেই আর্জেন্টিনাকে সমর্থন করে চলেছে। বাংলাদেশের বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার এবং নাট্য নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী আর্জেন্টিনাকেই সমর্থন করেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে সৌদি আরবের সাথে আর্জেন্টিনার পরাজয় এবং মেসিকে নিয়ে বিশেষ মতামত জানিয়েছেন তিনি।

পোস্টে তিনি বলেন, বিশ্ব ফুটবলে এই মুহূর্তে মেসি আমার প্রিয় খেলোয়াড়। আমিও মেসির হাতে বিশ্বকাপ দেখতে চাই। তবে এই কথাও বলা দরকার। আমাদের তরুণ বন্ধুরা আজকাল এক ধরনের আতিশয্যের বশে মেসিকে ম্যারাডোনার উপরে বিবেচনা করে বাড়াবাড়ি করে।

তিনি আরও বলেন, ম্যারাডোনা ও মেসি দুজনকেই দুর্বল সতীর্থদের সঙ্গে খেলতে হয়েছে। কিন্তু দুজনের মধ্যে পার্থক্য হলো ম্যারাডোনা এককভাবে এই পরিস্থিতি থেকে অনেকবার ম্যাচ বের করে এনেছেন, কাপ জিতেছেন। কিন্তু দুর্ভাগ্যবশত মেসি এই ক্ষেত্রে পিছিয়ে।

তবে সৌদি আরবের সাথে আর্জেন্টিনার এই ধরনের পরাজয় আর্জেন্টিনার সমর্থকদের কেউ মেনে নিতে পারেনি। এদিকে আর্জেন্টিনা দলের বিবেচনায় মেসি একজন দুর্দান্ত খেলোয়াড় হলেও দলে তাকে সমর্থন দেয়ার মতো খেলোয়াড় সংখ্যা একদম নেই বললেই চলে। এবারের আর্জেন্টিনার পরাজয়ের মাধ্যমে আর্জেন্টিনা দলটি ব্যাপকভাবে সমর্থক হারাবে বলে মনে করছেন ফুটবলপ্রেমীরা।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *