Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জঙ্গি ছিনতাইয়ের ঘটনা: এবার গুরুত্বপূর্ণ তথ্য দিল পুলিশ, খুব শীঘ্রই গ্রেপ্তার হতে পারে সবাই

জঙ্গি ছিনতাইয়ের ঘটনা: এবার গুরুত্বপূর্ণ তথ্য দিল পুলিশ, খুব শীঘ্রই গ্রেপ্তার হতে পারে সবাই

দীপন ‘হ”ত্যা’র ঘটনায় দায়ের করা মাম’লায় মৃ”ত্যু’দ’ণ্ড’প্রা’প্ত দুই জঙ্গিকে গতকাল রোববার (২০ নভেম্বর) রাজধানী ঢাকার জজ আদালতের সামনে থেকে যারা ছিনিয়ে নিয়েছে, তাদের সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে পুলিশ। আর এরই আলোকে খুব শীঘ্রই তাদের গ্রেপ্তার করা হবে, এমনটাই প্রত্যাশা করছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুক।

রোববার (২০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

খন্দকার গোলাম ফারুক বলেন, আসামিদের শনাক্ত করে গ্রেপ্তারের কাজ শুরু হয়েছে। আসামিদের কারা ছিনতাই করতে এসেছে তারও তথ্য পেয়েছি। তাদের নাম পাওয়া গেছে। অভিযান অব্যাহত রয়েছে।

তাদের সবাইকে গ্রেপ্তার করা সম্ভব হবে বলেও আশা প্রকাশ করেন ডিএমপি কমিশনার।

এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা হয়েছে বলে জানান তিনি। এতে আব্দুস সবুর ও আরাফাত রহমানসহ ২০ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৭ থেকে ৮ জনকে আসামি করা হয়েছে।

রাজধানীর আদালত চত্বর থেকে দীপন ‘হ”ত্যা” মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গিকে অপহরণের ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন ডিএমপি কমিশনারের কাছে জমা দিতে বলা হয়েছে।

এদিকে পুলিশের চোখে স্প্রে দিয়ে দুই জ”ঙ্গি”কে ছিনিয়ে নেয়ার ঘটনায় পাঁচ পুলিশ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে। একই সঙ্গে এ ঘটনার সাথে আইনের কেউ জড়িত রয়েছে কিনা, সেদিকটিও খুতিয়ে দেখা হচ্ছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *