Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / তাহসানের সঙ্গে বিচ্ছদের পর সৃজিতকে বিয়ে, সেই সৃজিতের সঙ্গেও বিচ্ছেদ, এবার মুখ খুললেন মিথিলা

তাহসানের সঙ্গে বিচ্ছদের পর সৃজিতকে বিয়ে, সেই সৃজিতের সঙ্গেও বিচ্ছেদ, এবার মুখ খুললেন মিথিলা

সম্প্রতি গত কয়েকদিন আগেই অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও পরিচালক সৃজিত মুখার্জির পাল্টা-পাল্টি পোস্টকে কেন্দ্র করে তাদের বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ায়। তবে শত জল্পনা-কল্পনার পর অবশেষে এ বিষয়ে মুখ খুললেন মিথিলা নিজেই। জানালেন তাদের বিচ্ছেদের খবর একেবারেই ভুয়া।

তারকা দম্পতি সৃজিত-মিথিলার বিবাহবিচ্ছেদের গুজব সম্প্রতি সোশ্যাল মিডিয়া পোস্টের ভিত্তিতে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে গণমাধ্যমে খবর এসেছে। এবার ডিভোর্স নিয়ে মুখ খুললেন মিথিলা।

মেয়েকে নিয়ে ছুটি কাটাতে ব্যাংককে গিয়েছিলেন মিথিলা। কলকাতায় ফিরে মিথিলা বলেছিলেন, ‘আমি জানি না সোশ্যাল মিডিয়ায় আমাদের সাধারণ পোস্ট কীভাবে বিবাহবিচ্ছেদের জল্পনা শুরু করতে পারে। বিয়ে ভাঙার এসব গুজব সম্পূর্ণ ভিত্তিহীন।

মিথিলা এই খবর প্রথম জানতে পারে এক বন্ধুর কাছ থেকে। সে প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘প্রথম দিকে আমি সৃজিতের পোস্ট লক্ষ্য করিনি। যখন লোকেরা এটি সম্পর্কে কথা বলতে শুরু করেছিল, তখন আমার বেশ কয়েকজন বন্ধু আমাকে এটি সম্পর্কে বলেছিলেন। এটা শুনে আমি হতবাক। কারণ মানুষ কত সহজে আমাদের ডিভোর্সের কথা বলছে! আমরা সেরকম কিছু লিখিনি।

ডিভোর্সের এই গুজবকে ‘অনৈতিক’ বলে মন্তব্য করেছেন মিথিলা। তার ভাষায়- ‘আমার কাছে বিষয়টি খুবই অনৈতিক। আমাদের একটি মেয়ে আছে, সে বড় হচ্ছে। একইভাবে বিবাহবিচ্ছেদের জল্পনা শুরু হয়েছিল যখন আমি কোভিডের কারণে ঢাকায় আটকা পড়েছিলাম। আমি জানি যে তারকারা তাদের ব্যক্তিগত জীবন নিয়ে আচ্ছন্ন, বিষয়টি বাড়াবাড়ির পর্যায়ে চলে গেছে। দিনশেষে একজন নারীর মানহানি হচ্ছে, এটা ঠিক নয়।

দাম্পত্য কলহের জের ধরে ২০১৭ সালে জনপ্রিয় অভিনেতা ও সংগীতশিল্পী তাহসান রহমানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ২০১৯ কলকাতার চিত্রপরিচালক সৃজিতকে বিয়ে করেন মিথিলা। বর্তমানে দাম্পত্যজীবন নিয়ে বেশ ভালোই কাটছে তাদের সময়।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *