Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তারকা ফুটবলার নেইমারের প্রিয় বন্ধু বাংলাদেশের রবিন মিয়া, নিজেই জানালেন বিস্তারিত (ভিডিও)

তারকা ফুটবলার নেইমারের প্রিয় বন্ধু বাংলাদেশের রবিন মিয়া, নিজেই জানালেন বিস্তারিত (ভিডিও)

কাতারে বিশ্বকাপে জয়ের শিরোপা কারা অর্জন করবে এমন প্রশ্ন করলে উত্তরে যে দলের নাম পাওয়া যাবে তার মধ্যে থাকবে ব্রাজিলের নাম। এই দলটির একজন সেরা তারকা খেলোয়াড় হলেন নেইমার। বাংলাদেশের যার অসংখ্য ভক্ত রয়েছে। নেইমারের ফারফরমেন্স দেখার জন্য অনেকেই অপেক্সা করে আছেন বাংলাদেশের। ফুটবল বিশ্বকাপে অন্যতম পরাক্রমশালী দল রাশিয়া বিশ্বকাপে ব্যর্থ হলেও এবার হেক্সামিশনে নামবে সেলেকাওরা।

আর সেই মিশনে ব্রাজিল দলের সেরা তারকা নেইমারের ওপরই বেশি ভরসা রাখছে ব্রাজিলিয়ানরা। গত কয়েক বছর ধরে ব্রাজিল দলের সেরা তারকা হয়েও বিশ্বকাপের স্বাদ নিতে পারেননি নেইমার। এবার কি পারবেন তিনি? দেশীয় কিংবদন্তি পেলেকে ছাড়িয়ে যেতে পারবেন তিনি? সারা বিশ্বের চোখ এখন নেইমারের দিকে।

তবে খোশ মেজাজেই আছেন নেইমার। গত সপ্তাহের শুরুতে তিনি বাংলাদেশের নাগরিক রবিন মিয়ার ছেলের জন্মদিনে শুভেচ্ছা জানান। রবিন মিয়ার বাড়ি বাংলাদেশের ভৈরবে। তার কাঁধেই নেইমারের পাবলিসিটির দায়িত্ব। তিন দেশে নেইমারের প্রচারের বিষয়টি দেখে থাকেন রবিন।

নেইমারের সাথে কিভাবে দেখা হলো এমন প্রশ্নে রবিন বাংলাদেশের একটি টিভি চ্যানেলকে বলেন, জোয়ান সেনসু নামের একজন নেইমারের খুব কাছের লোক। সে আবার তার বন্ধু। জোয়ান সেনসুই তাকে নেইমারের সঙ্গে পরিচয় করিয়ে দেন।

রবিন বলেন, বিভিন্ন দেশের আন্তর্জাতিক কোম্পানি বা ব্র্যান্ড কোম্পানি বা ব্র্যান্ড নেইমারের ফেসভ্যালু ব্যবহার করে তাদের ব্যবসার প্রচার ও প্রসার করতে চায়। তারা আমাদের কাছে আসে। আমরাও পছন্দের কোম্পানীকে খুঁজে নিই এবং তাদের প্রস্তাব পাঠাই। আমি এবং জোয়ান এই কাজটি করে থাকি। কাতারে এই বিশ্বকাপে নেইমার ও ব্রাজিলের খেলা দেখতে আসবেন তার বাবা নেইমার সান্তোস সিনিয়র। তার মা ও বোন রাফায়েলাও আসবেন বলে আশা করা হচ্ছে। বিশেষ করে নেইমারের বাবার আসা নিশ্চিত। তিনি ছেলের এজেন্ট, তিনিই নেইমারের সবকিছু দেখাশোনা করেন। তিনিও আমাকে খুব ভালোবাসেন। আমি নেইমারের ফ্যামিলির ফুল লজিস্টিক সাপোর্ট দিচ্ছি।

বাংলাদেশে নেইমারের অগণিত ভক্ত রয়েছে, যার সংখ্যা কয়েক লাখ হবে। ব্রাজিল ও নেইমারের খেলা দেখার অপেক্ষায় দিন গুনছেন বাংলাদেশিরা। ব্রাজিলিয়ান এই পোস্টার বয় বাংলাদেশ সম্পর্কে কতটুকু জানেন?

রবিন বলেন, নেইমার বাংলাদেশের কথা জানেন। তিনি জানেন এদেশে তার অসংখ্য ভক্ত-অনুসারী রয়েছে। নেইমারের ভক্তের সংখ্যা দেখানো একটি ইন্টারনেট সাইট রয়েছে। ব্রাজিলের পরেই বাংলাদেশের অবস্থান।

কাজের সুবাদে নেইমারের সঙ্গে সম্পর্ক কেমন? রবিন বলল, আসলে আপনার তাকে একজন খেলোয়াড় হিসেবে দেখেন। আমি দেখি, আমার এক বন্ধু ফুটবল খেলে। তিনি একজন সুপারস্টার। মানুষ হিসেবে নেইমার খুবই ভালো। আমি কোন সেলিব্রেটি নই। আমি বাংলাদেশি, আমি ফুটবলার নই। আমি ধনী পরিবার থেকে আসিনি। কিন্তু নেইমারের ব্যবহারে তা কখনও বোঝা যায় না। অন্য সবার মতো করেই নেইমার এবং তার পরিবারের যারা সদস্য রয়েছেন তারা আমার সাথে আন্তরিকভাবেই মিশে থাকে। নেইমার ও আমরা এক সাথে বসে কার্ড খেলেও থাকি। একসাথে বসে আমরা খাওয়া দাওয়াও করি। আমাদের দেশের একজন একটু নাম করলেই অন্যরকম একজন হয়ে ওঠেন, কিন্তু তিনি সেরকম কখনো নন। আমরা খুব ভালো বন্ধু।

 

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *