Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার বিচ্ছেদ বিষয়ে ভিন্ন ধরনের ইঙ্গিত দিলেন নুসরাত জাহান

এবার বিচ্ছেদ বিষয়ে ভিন্ন ধরনের ইঙ্গিত দিলেন নুসরাত জাহান

কলকাতার সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান বর্তমান সময়ে আলোচনায় আসার পর তার জীবনের বেশ কয়েকটি দিকে কিছু পরিবর্তন তিনি নিজেই উপলদ্ধি করতে পেরেছেন। তার জীবনে যেগুলো ঘটেছে তার মধ্য আলোচনায় রয়েছে তার বিবাহ বিচ্ছে’দ, সন্তান জন্ম দেওয়া, যশের সাথে ধোয়াশায় রাখা সম্পর্ক ইত্যাদি, যেগুলো নিয়ে মিডিয়ায় বেশ আলো’চনা চলছে। ফলে পশ্চিমবঙ্গের টালিপাড়ায় তাঁর যে সম্পর্কের সমীকরণ সেখানে কিছুটা প্রভাব পড়তে দেখা গেছে। ইতিমধ্যে, বন্ধু বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে তিনি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্টও করেছেন।

মা হওয়ার মাত্র ১৩ দিন পর কাজে ফেরেন টালিগঞ্জের এই অভিনেত্রী। এরপর বেশ কয়েকবার তাকে দেখা গেছে স্বামী যশ দাশগুপ্তের সঙ্গে। তবে ছেলে ঈশানের জন্মের তিন মাস কে’টে গেলেও মিমির সঙ্গে দেখা হওয়ার কোনো কিছু উল্লেখ করেননি তিনি। মিমিকে নিয়ে সেভাবে পোস্টও করতে দেখা যায়নি তাকে। বরং, নুসরাতের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে তনুশ্রী আর শ্রাবন্তীর। গ’র্ভবতী থাকতে এই দুই অভিনেত্রীর সঙ্গেই সময় কাটিয়েছেন তিনি।

নুসরাত তার ইনস্টা স্টোরিতে লিখেছেন, ‘তুমি তোমার জীবন থেকে অনেক বন্ধুকে হারাবে, যখন তুমি তোমার জীবনের লক্ষ্যে স্থির হবে। এজন্য বুগাটির মাত্র দুটি সিট থাকে আর বাসের ১০টি।’

তাহলে কী বর্তমান সময়ে নুসরাতের লক্ষ্য কাজ এবং যশ-ঈশান? অনেকে মনে করেন, তিনি কিছুদিন হয়তো বিনোদন জগতে কাজে নিজেকে ব্যস্ত রাখার জন্য চেষ্টা করবেন, কিন্তু একটি সময়ে এসে তিনি আর সেটা করতে পারবেন না যেটা ঈশান আসার আগে পারতেন। তবে যদিও তিনি যশের সঙ্গে ছবি তুলে সামাজিক মাধ্যমে শেয়ার করেন, কিন্তু নুসরাত এখনও ছেলের ছবি প্রকাশ্যে আনেন নি। সেখানেও তিনি তার সন্তানের বাবার ইচ্ছাকে প্রাধান্য দিয়েছেন এবং বলেছেন, ছেলের বাবা চাইলে তিনি ঈশানের ছবি দেবেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *