Friday , September 20 2024
Breaking News
Home / International / ১৮ মন্ত্রী- ২৫ যুব নেতা আর প্রভাবশালীদের নিজের শরীরের ফাঁদে ফেলে ৩০ কোটি টাকার মালিক তরুণী, প্রকাশ্যে সব ফিরিস্তি

১৮ মন্ত্রী- ২৫ যুব নেতা আর প্রভাবশালীদের নিজের শরীরের ফাঁদে ফেলে ৩০ কোটি টাকার মালিক তরুণী, প্রকাশ্যে সব ফিরিস্তি

সম্প্রতি ভারতে এক তরুণীর কুকর্মের কীর্তি ফাঁস হয়েছে। তরুণীর নাম অর্চনা নাগ।কালাহান্ডি ভারতের ওড়িশার দরিদ্রতম অঞ্চলগুলির মধ্যে একটি। অর্চনা নাগের জন্ম এই জেলার এক দরিদ্র পরিবারে।মাত্র ২৬ বছর বয়সেই করেছেন বিলাসবহুল প্রসাদ। মাত্র ৪ বছরে ৩০ কোটি টাকার বেশি সম্পদ অর্জন করেছেন। আর এর পেছনে ছিল যৌ*তা, প্রভাবশালীদের সঙ্গে সম্পর্ক এবং ব্ল্যাকমেইলিং। চাঁদাবাজির অভিযোগে গত সপ্তাহে গ্রেফতার হন অর্চনা। গরীব থেকে ধনী হয়ে তার এই গল্প প্রায় সিনেমার গল্পের মতো। বস্তুত, ওড়িয়া চলচ্চিত্র নির্মাতা শ্রীধর মার্থা অর্চনার গল্প নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করেছেন।

অর্চনার জন্ম ওড়িশার কালাহান্ডির লাঞ্জিগড়ে। তিনি একই জেলার কেসিঙ্গায় বেড়ে উঠেছেন। তারপর ২০১৫ সালে তিনি ভুবনেশ্বরে চলে যান। পুলিশ সূত্রে খবর, অর্চনা আগে একটি বেসরকারি নিরাপত্তা সংস্থায় কাজ করতেন। পরে তিনি একটি বিউটি পার্লারে যোগ দেন। বালাসোর জেলার বাসিন্দা জগবন্ধু চাঁদের সঙ্গে সেখানে আলাপ হয়। ২০১৮ সালে দুজনের বিয়ে হয়। পুলিশের মতে, বিউটি পার্লারে কাজ করার সময় তারা যৌ* সম্পর্ক শুরু করে।

জগবন্ধুর পুরনো গাড়ি বিক্রির একটি শোরুম ছিল। তার রাজ্যে রাজনীতিবিদ, নির্মাতা, ব্যবসায়ী এবং চলচ্চিত্র প্রযোজকদের মতো ধনী ও প্রভাবশালী ব্যক্তিদের সাথে তার পরিচিতি ছিল। জগবন্ধু ও অর্চনার বেশ কিছু বিধায়ক এবং বেশ কিছু প্রভাবশালী ব্যক্তির সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তারা ধনী হওয়ার জন্য জগবন্ধুর এই পরিচিতি ব্যবহার করেছিল।

পুলিশ জানিয়েছে, অর্চনা ও জগবন্ধু ধনী ও প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে বন্ধুত্ব করতেন। তাদের যৌ* চক্রের সদস্যরা তাদের কাছে মহিলাদের পাঠাত। পুলিশ জানায়, ওই প্রভাবশালীদের সঙ্গে গোপনে নারীদের অন্তরঙ্গ ছবি তোলা হতো। আর সেই ছবি দেখিয়ে পরবর্তীতে ওই প্রভাবশালীরা অর্থের জন্য চাপ দেন। অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশের হুমকি দিয়ে টাকা আদায় করে। একজন পুলিশ কর্মকর্তা বলেছেন যে পুলিশের একটি অভ্যন্তরীণ মূল্যায়ন থেকে জানা গেছে যে জগবন্ধু এবং অর্চনা ২০১৮ থেকে ২০২২ পর্যন্ত মাত্র চার বছরে ৩০ কোটি টাকার সম্পত্তি অর্জন করেছেন।

এত দিন এ ব্যবসা চালিয়েও ব্ল্যাকমেইলার দম্পতি অধরা ছিল। ভুবনেশ্বরের ডিসিপি প্রতীক সিং বলেছেন, অর্চনা এবং জগবন্ধুর বিরুদ্ধে এখনও পর্যন্ত দুটি মামলা নথিভুক্ত করা হয়েছে। একজন চলচ্চিত্র প্রযোজক নয়াপল্লি থানায় অভিযোগ করেছেন যে অর্চনা তাকে অন্য মহিলার অন্তরঙ্গ ছবি দেখিয়ে তার কাছে ৩ কোটি টাকা দাবি করেছেন। আর এক মহিলা, অর্চনাদের গ্যাংয়ের সদস্য, অভিযোগ করেছেন যে তাকে জোরপূর্বক র‌্যাকেটে ব্যবহার করা হয়েছিল। এরপর গত ৬ অক্টোবর অর্চনাকে গ্রেপ্তার করা হয়।পুলিশ জানায়, ব্ল্যাকমেল করা ভুক্তভোগীরা তাদের বিরুদ্ধে অভিযোগ দিলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। এখন পর্যন্ত, পুলিশ অর্চনার ব্যাঙ্ক স্টেটমেন্ট খতিয়ে দেখছে।

অর্চনা-জগবন্ধুর গল্প নিয়েও শুরু হয়েছে রাজনীতি। কংগ্রেস বিধায়ক এসএস সালুজা দাবি করেছেন যে ক্ষমতাসীন বিজেডি বিধায়কদের সাথে অর্চনার যোগসূত্র প্রকাশিত হলে ২২ বছর বয়সী নবীন পট্টনায়েক সরকারের পতন অনিবার্য। শাসক দলের বিধায়ক, মন্ত্রী ও যুব নেতাদের বাঁচানোর চেষ্টা চলছে বলেও অভিযোগ করেন তিনি। বিজেপি আরও দাবি করেছে যে অর্চনা ১৮ জন বিধায়ক এবং মন্ত্রী সহ মোট ২৫ জন বিজেডি নেতার সাথে যোগাযোগ করেছিলেন।

প্রসঙ্গত, এ দিকে এই ঘটনা নিয়ে এখন সর্বত্র চলছে আলোকং সমালোচনা। বিশেষ করে দরিদ্র পরিবার থেকে উঠে আসা এক তরুণীর এমন কর্মকান্ড হতবাক করেছে সবাইকে। অনেকেই বলছেন নেতা মন্ত্রীদের কারণেই তিনি এত দূর গিয়েছেন।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *