Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / শেষ পর্যন্ত শরিফুল রাজ ও মিমকে নিয়ে সেই গুঞ্জনই সত্যি হলো

শেষ পর্যন্ত শরিফুল রাজ ও মিমকে নিয়ে সেই গুঞ্জনই সত্যি হলো

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন বিদ্যা সিনহা মিম। তার শুরুটা হয়েছিল সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে। এরপর প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু করেন তিনি। আর হালের আরেক জনপ্রিয় অভিনেতা সিনেমায় শরিফুল রাজের যাত্রা শুরু হয় রেদওয়ান রনির ‘আইসক্রিম’ দিয়ে।

সম্প্রতি রাজ-মিম অভিনীত ‘পরাণ’ ও ‘দামাল’ দর্শকদের মন জয় করেছে। আর তাদের দিকে তাকিয়ে শোবিজের অনেকেই নতুন দম্পতির স্বপ্ন দেখছেন। কিন্তু জুটি গড়ে ওঠার আগেই দেখা দিয়েছে বিচ্ছেদের সুর!

নির্মাতা আবু রায়হান জুয়েল তার নতুন সিনেমা ‘পথে হলো দেখা’তে মিমকে কাস্ট করেছেন। আর বিপরীতে তিনি শরিফুল রাজের কথা ভাবছেন। কিন্তু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েও কাজটি করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন মিম। এমনটাই জানালেন নির্মাতা আবু রায়হান জুয়েল।

তিনি জানান, প্রায় এক বছর আগে ‘পথে হলো দোখা’ ছবির জন্য তিনি মিমকে চুক্তিবদ্ধ করেছেন। রাজও স্ক্রিপ্ট দেখছেন। দুদিন আগে মিমকে ফোন করলে তিনি জানান সিনেমাটি করছেন না। কেন কী কারণে তিনি করবেন না তা জানাননি।’’

এই জুটি নিয়ে সংশয়ের কথা উল্লেখ করে ক’দিন আগেই গণমাধ্যমে খবর প্রকাশিত হয়। দুঃখজনক হলেও সত্য সেই আশঙ্কা সত্যি হতে চলেছে।

শরিফুল রাজের সঙ্গে সম্পৃক্ত পরীমনি বিদ্যা সিনহা মিমের বিরুদ্ধে অভিযোগ করেছেন বলে ধারণা করা হচ্ছে। এরপর মূলত শরিফুল রাজকে কেন্দ্র করে মিমের সঙ্গে পরীমনির সম্পর্কের টানাপোড়েন শুরু হয়।

বর্তমান পরিস্থিতিতে রাজা কি কাজ করবেন নাকি করবেন না? জানতে চাইলে জুয়েল বলেন, ‘চলচ্চিত্রে কাজ করবেন না, এসবের জন্য জুটি বাঁধবেন না- এটা ঠিক নয়। তবে রাজের কাছ থেকে খুব একটা ইতিবাচক সাড়া পাচ্ছি না।

এর আগে এই নির্মাতা তৈরী করেছিলেন অপারেশন সুন্দরবন নামের একটি সিনেমা। আর এই সিনেমায় পরীমনি ও সিয়াম করেছিলেন অভিনয়। যদিও সিনেমাটি এখনো পায়নি মুক্তি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *