Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিবাহিত বলায়, প্রতিশোধ নিতে মীর সাব্বির সম্পর্কে আজেবাজে কথা বলছেন: সেই উপস্থাপিকাকে জয়

বিবাহিত বলায়, প্রতিশোধ নিতে মীর সাব্বির সম্পর্কে আজেবাজে কথা বলছেন: সেই উপস্থাপিকাকে জয়

সাম্প্রতিক সময়ে উপস্থাপিকা ইসরাত পায়েল টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের বিরুদ্ধে অশালীন ভাষা ব্যবহারের অভিযোগ তুলেছেন। একটি অনুষ্ঠানে মীর সাব্বির উপস্থাপিকা ইসরাত পায়েলকে বরিশালের ভাষায় কিছু কথা বলার কারণে তিনি অভিযোগ তোলেন, যে কথাগুলোর কারণে পরবর্তীতে অভিযোগ তোলেন। গেল ১১ নভেম্বর শুক্রবার, মীর সাব্বির বরিশালের স্থানীয় ভাষায় মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার মঞ্চে তাকে আঞ্চলিক ভাষায় বলেছিলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা।’ ওই সময় বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে অভিযোগ তোলেন পায়েল।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে গত বুধবার (১৬ নভেম্বর) মীর সাব্বির তার মন্তব্যের ব্যাখ্যা দেন। ‘এক দেশের গালি, আরেক দেশের বুলি।’ এমন কথা বলার পেছনে এই অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপক তার কথার অর্থ বুঝতে পারেননি।

মীর সাব্বিরের মতো গুণী অভিনেতার বিরুদ্ধে এমন অভিযোগে ক্ষু’ব্ধ অভিনেতা, প্রযোজক ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। নিজের ভেরিফায়েড ফে”সবুক আইডিতে এ বিষয়ে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন তিনি।

শাহরিয়ার নাজিম জয়ের লেখা, অত্যন্ত আনন্দের সঙ্গে এবং কিছুটা দাবি খাটিয়ে অভিনেতা মীর সাব্বিরকে মঞ্চে কিছুটা মজা করার জন্য দাঁড় করালেন উপস্থাপিকা। বরিশালের ভাষায় মীর সাব্বিরও মজা করেছেন। তারপর সব শেষ। সবাই খুশি হয়ে বাড়ি চলে গেল।

তিনি আরও লিখেছেন যে উপস্থাপিকা বা কিছু মাধ্যম মীর সাব্বিরের মজাকে পুঁজি করে অনুষ্ঠানের বাইরে একটি ভা’ইরাল বিষয় তৈরি করেছেন। সারাদিনই মীর সাব্বিরকে নিয়ে ট্রোল করেছেন। উপস্থাপিকা মীর সাব্বিরের বিরুদ্ধে কিছুটা অশালীনভাবেই বিভিন্ন মাধ্যমে বক্তব্য দিয়েই যাচ্ছেন। আপনার যদি এতই আলোচনায় আসতে ইচ্ছে হয় আপনি আমার কাছে আসেন। মীর সাব্বির আপনাকে এ ব্যাপারে খুব বেশি দূর নিয়ে যাবে না। মাত্র দু-তিন দিন। আমার প্রোগ্রাম আপনাকে এক বছর আলোচনার কেন্দ্রে রাখবে।

সতর্ক করে অভিনেতা লিখেছেন, “মীর সাব্বিরসহ আমাদের প্রজন্মের সব অভিনেতারই নারীদের পোশাক এবং নারীদের প্রতি পূর্ণ শ্রদ্ধা ও ভালোবাসা রয়েছে।” মীর সাব্বিরকে নিয়ে ট্রল করেন অসুবিধা নাই। ভুলেও তাকে অসম্মান করার চেষ্টা করবেন না।

আমি আপনাকে বোঝাতে চাই না- ট্রল কাকে বলে, কত প্রকার ও কি কি। ব্যক্তিগতভাবে আমি মনে করি মীর সাব্বির যখন বিবাহিত এমন কথা বলেছেন, তখন আপনার মন খুব খারাপ হয়েছে। তাই আপনি প্রতিশোধ নিতে মীর সাব্বিরকে নিয়ে আজেবাজে কথা বলছেন।

উপস্থাপিকা ইসরাত পায়েলকে নিয়ে মীর সাব্বিরের এমন মন্তব্যের প্রেক্ষিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজনেরা নানা ধরনের মন্তব্য করেছেন। তাদের কেউ কেউ মীর সাব্বিরের তেমন কোনো ভুল নেই এমন মন্তব্য করেছেন আবার অনেকে লাইভ অনুষ্ঠানে তার এমন ধরনের মন্তব্য করা উচিৎ হয়নি বলেও লিখেছেন। তবে মীর সাব্বির জানিয়েছেন তিনি কোনো উদ্দেশ্য নিয়ে এমন কথা বলেননি।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *