Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আ’লীগের পদ পাওয়ার পর নমিনেশন ফরম কেনার খবর প্রকাশ্যে, তবে কি এমপি নির্বাচন করবেন নায়িকা মাহি

আ’লীগের পদ পাওয়ার পর নমিনেশন ফরম কেনার খবর প্রকাশ্যে, তবে কি এমপি নির্বাচন করবেন নায়িকা মাহি

ঢাকায় সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। অভিনয়ের পাশাপাশি বাস্তব জীবনেও খুঁটিনাটি নানা বিষয় নিয়ে মাঝে মধ্যে সংবাদ মাধ্যমের শিরোনামে আসেন তিনি। এরই জের ধরে সম্প্রতি গত কয়েকদিন আগেই ক্ষমতাসীন আওয়ামী লীগের রাজনীতিতে যোগ নতুন করে আলোকনায় আসেন এই অভিনেত্রী।

তিনি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পান। আগামী ২ বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে মাহিকে।

এখন তিনি আওয়ামী লীগের হয়ে সংসদ নির্বাচনে অংশ নিতে চান বলে জানা গেছে। তিনিও মনোনয়ন কিনেছেন। গতকাল ধানমন্ডিতে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কেনা হয় বলে জানা গেছে।

তবে এ বিষয়ে মাহির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো সাড়া পাননি।

অভিনেত্রীর পৈতৃক বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায়। তিনি রাজশাহীর পার্শ্ববর্তী তানোর উপজেলার মুন্ডুমালার নানাবাড়িতে জন্মগ্রহণ করেন। মাঝে মাঝে সে সেখানে যায়। বিভিন্ন খেলাধুলার আয়োজন করে।

মাহি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি এই সংগঠনের রাজশাহী বিভাগের আহ্বায়কের দায়িত্ব পালন করছেন। রাজনীতিবিদ স্বামীর মতো মাহি এখন মাঠে নামবেন, মানুষের উপকারের সুযোগ খুঁজবেন।

প্রসঙ্গত, মাহিয়া মাহির বড় পর্দায় আগমন ঘটে ২০১৩ সালে চিত্রনায়ক বাপ্পীর বিপরিতে ‘ভালোবাসার রঙ’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *