Friday , September 20 2024
Breaking News
Home / International / বিশ্বাসঘাতকতা মেনে নেয়া যায় না বাবু, স্বর্গে আমাদের আবার দেখা হবে : নারীকে নিথর করার পর সেই যুবক

বিশ্বাসঘাতকতা মেনে নেয়া যায় না বাবু, স্বর্গে আমাদের আবার দেখা হবে : নারীকে নিথর করার পর সেই যুবক

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওকে কেন্দ্র করে রীতিমতো সারা-দেশজুড়েই শুরু হয়েছে ব্যাপক শোরগোল। যেখানে বিশ্বাসঘাতকতার কথা উল্লেখ করে এক নারী’কে ‘নি’থ’র করার পর প্রকাশ্যে পুলিশকে চ্যালেঞ্জ ছোড়েন এক ব্যক্তি। এরপরই বেশ চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে দেশটিতে।

সামাজিক মাধ্যমে দেয়া ভিডিওতে ভারতীয় ওই যুবক বলেন, ‘বিশ্বাসঘাতকতা মেনে নেয়া যায় না। বাবু, স্বর্গে আমাদের আবার দেখা হবে।’ খবর এনডিটিভি।

দেশটির মধ্যপ্রদেশের জবলপুরে এ ঘটনা ঘটে।

ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও অভিজিৎ পতিদার নামে ওই ব্যক্তিকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশ জানিয়েছে, জবলপুরের মেখলা রিসোর্ট থেকে শিল্পা জারিয়া (২৫) নামে এক মহিলার মৃ”ত’দেহ উদ্ধার করা হয়েছে।

অভিযুক্ত অভিজিৎ সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও পোস্ট করেছেন। পোস্ট করা ভিডিওতে তিনি বলেছেন, ‘বিশ্বাসঘাতকতা মেনে নেওয়া যায় না। এরপর কম্বলের নিচে থেকে শিল্পার দেহ দেখায়। তারপর বললেন, বাবু, আবার দেখা হবে স্বর্গে। এসময় তিনি পুলিশকে চ্যালেঞ্জ করে বলেন, ক্ষমতা থাকলে আমাকে গ্রেফতার করুন!

আরেকটি ভিডিওতে অভিজিৎ নিজেকে একজন পাটনার ব্যবসায়ী হিসেবে পরিচয় দিয়েছেন। তিনি অভিযোগ করেন যে শিল্পার তার ব্যবসায়িক অংশীদার জিতেন্দ্র কুমারের সাথে সম্পর্ক ছিল।

সেই সম্পর্কের সুযোগ নিয়ে শিল্পা জবলপুরে পালিয়ে যায় এবং জিতেন্দ্রের কাছ থেকে ১২ লাখ টাকা চুরি করে বলে দাবি করেন অভিজিৎ। অভিজিৎ জবলপুরে এসে জিতেন্দ্রের নির্দেশে শিল্পাকে ;খু;;ন; করে।

পুলিশ জানিয়েছে, অভিজিৎ জিতেন্দ্রের সহযোগী সুমিত প্যাটেলের নামও দিয়েছিল। এদিকে বিহার থেকে জিতেন্দ্র ও সুমিতকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশের এএসপি প্রিয়াঙ্কা শুক্লা জানিয়েছেন, অভিজিৎ এক মাস ধরে পাটনায় জিতেন্দ্রের বাড়িতে ছিলেন।

চলতি মাসের গত ৮ নভেম্বর একটি হোটেলের দরজা ভেঙে ওই নারীর ‘মৃ”ত’দে”হ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেপ্তারে নানা চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। এজন্য বিশেষ চারটি কাজ করছে বলেও জানিয়েছে দেশটির পুলিশ।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *