Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / চার বছরে একবারই পাগল হই, পাগল চেতাবেন না প্লিজ:আসিফের স্ট্যাটাস সাড়া ফেললো অনলাইনে

চার বছরে একবারই পাগল হই, পাগল চেতাবেন না প্লিজ:আসিফের স্ট্যাটাস সাড়া ফেললো অনলাইনে

সারা বিশ্বের মত বাংলাদেশও এখন পুড়ছে বিশ্বকাপ ফুটবলের জ্বরে। দি গ্রেটেস্ট শো ওন আর্থ শুরু হবে আর মাত্র কয়েকদিনের মধ্যেই। আর এরই মধ্যে সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে যাচ্ছে নিজ নিজ দলের সাপোর্টারদের কারনে। বলতে গেলে বাংলাদেশ এই সময়টাতে ভাগ হয়ে যায় দুই ভাগে। ব্রাজিল এবং আর্জেন্টিনার সমর্থকরা লেগে পরে যুদ্ধে আর প্রমান করতে চান তার সমর্থন করা দলই সেরা।

এবার সেই স্রোতে গা ভাসিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর।তিনি ব্রাজিলের কঠোর ভক্ত। এ নিয়ে দিয়েছেন একটি স্ট্যাটাস।

আসিফ আকবরের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

আমরা যারা বনেদী ব্রাজিল সমর্থক আছি, ব্রাজিলীয় ঐতিহ্যের সাম্বা ফুটবলকেই ভালোবাসি। বিশ্বকাপ দরজায়, একজন ব্রাজিলিয়ান সাপোর্টার হিসেবে সবসময়ের মতো আমার প্রথম সিদ্ধান্ত কোনো আর্জেন্টাইন সাপোর্টারের সঙ্গে তর্ক করব না। এমনিতেও মিনিমাম কাছাকাছি যোগ্যতাসম্পন্ন না হলে কারও সঙ্গে তর্কও করি না। ব্রাজিল দ্য অ্যা টিম হিসেবে খেলে, যেকোনো ব্যক্তিগত ক্যারিশমা এই দলের একটা হালকা উপলক্ষ্য মাত্র।

সঠিকভাবে খেললে দল হিসেবে আর্জেন্টিনা শক্তিশালী এবং বিশ্বকাপের দাবিদার, এ রকমভাবে বাকি দলগুলোও জেতার জন্য খেলতে আসে। আমার এ মন্তব্যে খুশি হয়ে থাকলে কোনো আর্জেন্টাইন সাপোর্টার আমাকে ব্রাজিল দল সাপোর্ট করা নিয়ে বেমক্কা মতামত দিয়ে বিব্রত করবেন না প্লিজ।

ফুটবল নিয়ে চার বছরে একবারই পাগল হই, পাগল চেতাবেন না প্লিজ। আমাকে আমার পছন্দের দলটাকে সাপোর্ট করতে দিন, এটা আমার মৌলিক ফুটবলিক অধিকার। যে দলগুলো অন্তত তিনবার ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন হয়েছে তাদের মতামত সাগ্রহে মেনে নেব। বাকিরা মিনিমাম জ্ঞানী হয়ে থাকলে ইতিহাস চর্চা করে মন্তব্য করুন।

ইতালির মতো স্ট্যান্ডার্ড টিম পেলে ভালো লাগত। তাদের অনুপস্থিতিতে বিশ্বকাপটা খালি খালি লাগছে। চলুন খেলা নিয়ে থাকি, খেলা উপভোগ করি। সফল হোক গ্রেটেস্ট শো অন আর্থ- দ্য ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২। বি স্পোর্টিং, বি পজিটিভ, বি বাংলাদেশি, বি ব্রাজিলিয়ান। ভালোবাসা অবিরাম।

প্রসঙ্গত, এবার বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে মরুর দেশ কাতারে। আর এই কারনে এশীয়দের মধ্যে উত্তেজনা একটি বেশি। ইতিমধ্যেই বিশ্বকাপে অংশ নেয়া সব দলই ঝালিয়ে নিচ্ছে নিজেদের। ২০ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে ফুটবলের এই মহারণ।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *