Saturday , September 21 2024
Breaking News
Home / Sports / বিশ্বকাপের আগেই ফুটবল দুনিয়ায় শোকের ছায়া, না ফেরার দেশে ৩ ফুটবলার

বিশ্বকাপের আগেই ফুটবল দুনিয়ায় শোকের ছায়া, না ফেরার দেশে ৩ ফুটবলার

যুক্তরাষ্ট্রে আবারো ঘটেছে নতুন অঘটন। এবার যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে তিন ফুটবল খেলোয়াড়কে ‘গু’লি’ করে নি’হ’ত করা হয়েছে। তিনজনই ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয়ের ফুটবল দলের সদস্য। স্থানীয় সময় রোববার সন্ধ্যায় শিক্ষার্থীদের বহনকারী একটি বাসে ব’ন্দু’ক’যু’দ্ধে’র এই ঘটনা ঘটে এবং আহত হন আরও দুজন।

পুলিশ বলছে, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের একটি পার্কিং গ্যারেজে বাসটি টেনে নিয়ে যাওয়ার সময় তারা হা’ম’লা’ চালায়। একজন সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং হ’ত্যা’ এবং একটি হ্যা’ন্ড’গা’ন’ ব্যবহার করার অভিযোগ আনা হয়েছে।

পুলিশ তাদের তদন্ত চালিয়ে যাচ্ছে এবং এখনও পর্যন্ত হামলার সম্ভাব্য কারণ জানা যায়নি। ঘটনার কারণে সোমবার ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয়ের ক্লাস বাতিল করা হয়েছে।

‘গু’লি’তে’ নি’হ’ত’রা’ হলেন ভার্জিনিয়া বিচের সোফোমোর ডেভিন চ্যান্ডলার, ফ্লোরিডার মিয়ামির চতুর্থ বর্ষের ছাত্র ডি’সিন পেরি এবং দক্ষিণ ক্যারোলিনার রিচ হিলের তৃতীয় বর্ষের ছাত্র লাভেল ডেভিস।

পুলিশ বলছে, নি’হ’ত’দে’র নিথর দেহ একটি চার্টার বাসের ভেতর থেকে পাওয়া গেছে। এদিকে ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় এ ঘটনায় সন্দেহভাজন ব্যক্তির নাম জানিয়েছে। সন্দেহভাজন ব্যক্তির নাম ক্রিস্টোফার ডার্নেল জোন্স জুনিয়র। ২২ বছর বয়সী এই যুবক একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র বলে জানা গেছে।

এ দিকে এই ঘটনায় শোকের ছায়া নেমেছে পুরো যুক্তরাষ্ট্রে। সকলেই এমন ঘটনায় হয়েছেন অবাক। এ নিয়ে বিশ্ববিদ্যালয়ের সভাপতি জিম রায়ান বলেছেন, ‘ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয়ে যে সহিংসতার ঘটনা ঘটেছে তাতে আমি বিধ্বস্ত।’

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *