Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গায়ক আকবরের মৃত্যুর দিনেই প্রেম ও সংসার ভাঙার গুঞ্জন নিয়ে মুখ খুললেন চিত্রনায়িকা পূর্ণিমা

গায়ক আকবরের মৃত্যুর দিনেই প্রেম ও সংসার ভাঙার গুঞ্জন নিয়ে মুখ খুললেন চিত্রনায়িকা পূর্ণিমা

গতকাল রোববার (১৩ নভেম্বর) দুপুরে রাজধানী ঢাকার একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সবাইকে শোকের সাগরে ভাসিয়ে না ফেরার দেশে পারি জমান ‘ইত্যাদি খ্যাত’ ও সংগীতশিল্পী আকবর আলী গাজী। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও পরিবার-স্বজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন অসংখ্য তারকারা।

তবে বেশ কয়েক বছর ধরেই শোবিজে চলছে তুমুল গুঞ্জন, ‘তোমার হাত পাখার বাতাসে’ গানের ভিডিও করতে গিয়ে নায়িকা পূর্ণিমাকে প্রেমের প্রস্তাব দেন আকবর, বিয়ে করতে চেয়েছিলেন। গণমাধ্যমের বাইরেও এই গুজব ছড়িয়ে পড়ে দেশের সাধারণ মানুষের মধ্যে। এ নিয়ে আকবরকে অনেক কড়া কথা শুনতে হয়েছে। পূর্ণিমা-আকবর ভক্তদের কাছেও এটা একটা বড় কৌতূহল।

আকবরের প্রয়াণের দিন বিষয়টি নিয়ে অভিনেত্রী পূর্ণিমার সঙ্গে কথা হয় এই প্রতিবেদকের। তিনি বলেন, এটা গুজব সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আসলে আকবর তাকে অনেক সম্মান করতেন।

পূর্ণিমা বলেন, “এগুলো খুব ফালতু এবং খুব নোংরা টাইপের বিষয়। এগুলো বানোয়াট ও সম্পূর্ণ মিথ্যা। তিনি (আকবর) তার জায়গা থেকে মানুষের সাথে সম্মানের সাথে কথা বলতেন। আমার কারণে তার সংসার ভেঙ্গেছে, সে প্রেম বা বিয়ের প্রস্তাব দিয়েছে, এগুলো কিছুই না।

তার ফোনে আকবরের নম্বর নেই বলে মন্তব্য করেছেন অভিনেত্রী, “আমার ফোনে কখনোই তার (আকবরের) নম্বর ছিল না। তার ফোনেও আমার নম্বর থাকা উচিত নয়। তিনি আমাকে কখনো ফোন করেননি। তিনি আমার সঙ্গে কথা বলেননি। সেই ঘটনার পর ফোনে।

বর্তমান ফেসবুক যুগের কথা উল্লেখ করে এই তারকা আরও বলেন, ‘এটা ভালো যে তখন এখনকার মতো ফেসবুক ছিল না। থাকলে এসব মিথ্যা গুজব ভাইরাল হয়ে যেত। তারপরও কেউ কেউ বলেন আমিই তার বিয়ে ভাঙার কারণ। এগুলো মোটেও সত্য নয়। নিজের জায়গা থেকে তিনি আমাকে যথেষ্ট সম্মান ও শ্রদ্ধা করতেন।

পূর্ণিমা আরও বলেন, ২০০৩ সালে মিউজিক ভিডিও করার সময় আকবর খুবই নার্ভাস ছিলেন। তার কথায়, কাজটি করতে গিয়ে আকবর খুবই নার্ভাস ছিলেন। এটি তার জীবনের একটি বিশাল কাজ ছিল। আআমি হাত পাখার বাতাস করছি তাকে, খাওয়াচ্ছি। হাতে ধরার কিছু দৃশ্যও ছিল। এত বেশি নার্ভাস ছিলেন তিনি, পাশে বসবেন কী বসবেন না! আরও অনেক নার্ভাস ছিল। ওই কাজের পর আকবরের সঙ্গে আর কোনো কাজ হয়নি। তবে বিভিন্ন শোতে একাধিকবার দেখা গেছে। দেখা হলে আমাকে সালাম দিতেন। সম্মান করতেন, এটাই সব।’

এদিকে গায়ক আকবরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে স্বজনদের প্রতি সমবেদনা জানান চিত্রনায়িকা পূর্ণিমা। তার আত্মার মাগফিরাত কামনা করে সবার কাছে তার জন্য দোয়াও চেয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *