Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / না ফেরার দেশে গায়ক আকবর, মেয়ের সোশ্যাল পোস্ট

না ফেরার দেশে গায়ক আকবর, মেয়ের সোশ্যাল পোস্ট

সম্প্রতি গত কয়েকদিন ধরে রাজধানী ঢাকার একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর অবশেষে আজ রোববার (১৩ নভেম্বর) দুপুরে না ফেরার দেশে পারি জমালেন ইত্যাদি খ্যাত সংগীতশিল্পী আকবর আলী গাজী। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে এ তথ্য নিশ্চিত করেন মেয়ে অথৈ।

গায়ক ‘আকবর’ ফেসবুক আইডি থেকে আকবর কন্যা লেখেন, ‘আব্বু আর নেই’।

আকবর দুই বছর ধরে ডায়াবেটিস, জন্ডিস, কিডনি, রক্তের প্রদাহসহ নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। দুটি কিডনি বিকল হওয়ায় শরীরে পানি জমে তার ডান পা নষ্ট হয়ে গেছে। দুই সপ্তাহ আগে অস্ত্রোপচার করে ওই পা ‘কে’টে’ ফে’লা হয়। পা ”কে”টে’ ফে’লার’ পর তার কিডনি ও লিভারের সমস্যা আরও বেড়ে যায়। এ কারণে তাকে ভারতে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগে না ফেরার দেশে পাড়ি দিলেন তিনি।

মঙ্গলবার (৮ নভেম্বর) বিকেলে আকবরের চিকিৎসার সর্বশেষ অবস্থার কথা জানান তার স্ত্রী কানিজ ফাতেমা। তিনি বলেন, ‘আকবরের চিকিৎসায় কোনো উন্নতি হয়নি। প্রস্রাব এবং মল দিয়ে রক্ত যাচ্ছে। ডাক্তার বলেছেন, রক্তপাত বন্ধ না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না।

এদিকে গুণী এই তারকার মৃত্যুতে গোটা পরিবারের ওপর নেমে এসেছে শোকের কালো ছায়া। তার এই অকাল মৃত্যু যেন কোনো ভাবেই মেনে নিতে পারছে না কেউই। গায়ক আকবরের মৃত্যুতে কাঁদছে ভক্তরাও।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *