Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / ভালোবেসে বিয়ে, এবার সৃজিত-মিথিলার সংসারে ভাঙনের গুঞ্জন

ভালোবেসে বিয়ে, এবার সৃজিত-মিথিলার সংসারে ভাঙনের গুঞ্জন

দাম্পত্য কলহের জের ধরে গত বছর কয়েক আগেই জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান রহমান খানের সঙ্গে সাংসারিক জীবনের ইতি টানেন বাংলা ছোট পর্দার বেশ সাড়া জাগানো ও আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। এরপর নানা আলোচনার মধ্যেই কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন মিথিলা।

বিয়ের পর তাহসান-মিথিলার একমাত্র মেয়ে আইরাকেও আপন করে নেন সৃজিত। কন্যা আইরাও সৃজিতকে খুব পছন্দ করে। সৃজিত-মিথিলা দম্পতি একসঙ্গে ভালোই সময় কাটাচ্ছিলেন।

আইরাকে নিয়ে থাইল্যান্ডে গিয়েছিলেন মিথিলা। সোশ্যাল নেটওয়ার্কিং সাইট টুইটারে ব্যাংকক থেকে মেয়ের সঙ্গে ছবি ও ভিডিও পোস্ট করেছেন তিনি। মা-মেয়ে একসঙ্গে বিভিন্ন সময়ে ভ্রমণ করেন। তবে মিথিলার দ্বিতীয় স্বামী সৃজিত মুখার্জি এবার সফরে নেই।

কয়েক সপ্তাহ আগে, সোশ্যাল মিডিয়ায় পুরো পরিবারের একসঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন শ্রীজিৎ। একসাথে সিনেমা দেখতে যেতাম।

কিন্তু হঠাৎ কি হল? গত শনিবার সোশ্যাল মিডিয়ায় সৃজিত-মিথিলার পাল্টা পোস্ট। সেই পোস্ট ঘিরেই তৈরি হয়েছে রহস্য।

জোন বায়েজের লেখা জনপ্রিয় বিচ্ছেদের গান ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লিরিক লিখে পোস্ট করেন সৃজিত। আর সেই ক্যাপশনে তিনি পোস্ট করেছেন ডালবিহীন একটি মৃত গাছ। সে গাছের সাথে দাঁড়িয়ে আছে।

যার ধারণা দাঁড়ায় ‘রাগের দরকার নেই, দোষেরও দরকার নেই। এখানে প্রমাণ করার কিছু নেই। সবকিছু একই, সৈকতে শুধু একটি গাছ একা দাঁড়িয়ে আছে। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।’ ভক্তরা যা ভাবছেন, তা থেকে হয়তো তাদের সম্পর্ক ভালো যাচ্ছে না।

সৃজিতের হৃদয়বিদারক এই পোস্ট দেখার পর ভক্তদের মনে প্রশ্ন, সৃজিত-মিথিলার দাম্পত্য কলহ কি চলছে?

এই আগুনে পেট্রোল ঢেলে দেয় মিথিলা। শ্রীজিতের পোস্টের পর মিথিলাও তার ছবি পোস্ট করেছেন টুইটারে। সেখানে তিনি একটি মজার ক্যাপশনও দিয়েছেন। ইংরেজিতে লেখা নয়, ক্যাপশনে লেখা, ‘তুমি কীভাবে জানলে যে সেই ভালোবাসা সত্যি? কিভাবে জানলে যে সেই ভালবাসা ন্যায্য? সেই ভালবাসা আর নেই তা জানার আগেসেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পারো?

দুই জনের বিচ্ছেদের পোস্ট দেখে সবার মনে প্রশ্ন, মিথিলার সংসার কি আবার ভাঙছে?

তাহসানে খানের সঙ্গে বিচ্ছেদের পর বাংলাদেশের গুণী নির্মাতা র সাথে কিছু ছবি ভাইরাল হয় মিথিলার। এছাড়া সঙ্গীত শিল্পী জন কবিরের সাথেও সম্পর্কের গুঞ্জন ছিলো মিথিলার নাম জড়িয়ে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *