Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / মা বিদিশাকে ১৪ হাত মাটির নিচে পুঁতে রাখার ভয় দেখায়, জোড় করে মায়ের বিরুদ্ধে বলতে বাধ্য করে মামুন: এরিক এরশাদ

মা বিদিশাকে ১৪ হাত মাটির নিচে পুঁতে রাখার ভয় দেখায়, জোড় করে মায়ের বিরুদ্ধে বলতে বাধ্য করে মামুন: এরিক এরশাদ

সম্প্রতি মা বিদিশা সিদ্দিকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে সংবাদ মাধ্যমের শিরোনামে আসেন জেনারেল হুসাইন মুহাম্মদ এরশাদপুত্র এরিক এরশাদ। যা নিয়ে রীতিমতো সারা-দেশজুড়েই শুরু হয় ব্যাপক শোরগোল। তবে এ ঘটনার রেশ না কাটতেই এবার মায়ের বিরুদ্ধে করা সকল অভিযোগ অস্বীকার করলেন এরিক এরশাদ।

এর আগে এরশাদের ছেলে এরিক এরশাদ তার মা বিদিশা সিদ্দিকের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ এনে অবরুদ্ধ অবস্থা থেকে নিজেকে উদ্ধারে সহায়তা চেয়েছিলেন।

মঙ্গলবার (৮ নভেম্বর) সন্ধ্যার মধ্যে বিদিশাকে পুলিশের সহায়তায় প্রেসিডেন্ট পার্কের বাসা থেকে উচ্ছেদের অনুরোধও করেন এরশাদপুত্র।

এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদকে ডেকে মা বিদিশার বিরুদ্ধে অভিযোগ করেন।

তাদের কথোপকথনের একটি অডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে এরিক তার মা বিদিশার বিরুদ্ধে আনা অভিযোগ নিয়ে মুখ খুলেছেন। তিনি তার মায়ের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন।

বুধবার (৯ নভেম্বর) তিনি বলেন, রুবায়েত ও কাজী মামুন আমাকে মায়ের বিরুদ্ধে কথা বলতে বাধ্য করে। তারা আমাকে হুমকি দিয়ে কথাগুলো বলতে বাধ্য করে।

মা তাকে বন্দী করে রেখেছেন কি না জানতে চাইলে তিনি বলেন, ‘না, এমন কিছু হয়নি। আমি আমার মায়ের কাছে আছি, ভালো আছি।’

তিনি আরও বলেন, ‘দুই দিন ধরে আমাকে নিয়ে অনেক নেতিবাচক কথা লেখা হচ্ছে। ২৭ তারিখ আমরা ওমরাহ করতে গেলাম। এর আগে কাজী রুবায়েত ও কাজী মামুন জিডি করেন যাতে আমরা ওমরাহ করতে যেতে না পারি। তারা আমাকে বিভিন্নভাবে হুমকি দিয়েছে। আমার মাকে ১৪ হাত মাটির নিচে পুঁতে রাখবে বলেও আমাকে ভয় দেখিয়েছেন।

তিনি বলেন, ওমরাহ করতে যাওয়ার আগে আমি বোর্ড অব ট্রাস্টির নতুন কমিটি করেছিলাম এবং আগের ট্রাস্টি বোর্ডকে বহিষ্কার করেছিলাম কারণ তারা কেউ আমার রক্ষণাবেক্ষণের দায়িত্ব নিচ্ছে না।

আর এ অভিযোগের আলোকে কাজী মামুনুর রশীদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি রীতিমতো বিষয়টি অস্বীকার করে সংবাদ মাধ্যমকে দাবি করে জানান, এটা সম্পূর্ণ মিথ্যা। তিনি এ বিষয়ে আর কিছুই বলতে চাননি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *