Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি নাকি আমাদের ঢাকা থেকে বের করে দেবে সেদিন,তারা বাইরে থেকে লোক আনবে,এটা হতেও পারে:স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি নাকি আমাদের ঢাকা থেকে বের করে দেবে সেদিন,তারা বাইরে থেকে লোক আনবে,এটা হতেও পারে:স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। দীর্ঘদিন ধরে দলটি রাজনীতির মাঠে কোনঠাসা হয়ে থাকলেও আবারো নতুন করে মাথা ছাড়া দিয়ে উঠেছে এই দলটি। তারা ইতিমধ্যে সারা দেশের বিভাগীয় জেলাগুলোতে করেছে সমাবেশ। এ ছাড়াও ১০ ডিসেম্বর তারা বড় কিছু করবে বলে আগেই জানিয়েছেন তাদের নেতা কর্মীরা। আর এই কথার জের ধরেই এবার কথা বললেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী।

বিএনপি ঘোষণা করেছে ১০ ডিসেম্বর তারা লাখ লাখ মানুষকে ঢাকায় নিয়ে আসবে। আর সেদিন আমাদের সবাইকে ঢাকা থেকে বের করে দেওয়া হবে। তারা (বিএনপি) নতুন কিছু ভাবছে। হতে পারে, রাজনৈতিক দল নিয়ে তারা অনেক কিছুই ভাবতে পারে। কথাগুলো বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি আরও বলেন, বিএনপি শৃঙ্খলা অনুযায়ী সবকিছু করতে পারে, আমাদের কোনো আপত্তি নেই। তবে কোথাও তারা জনসাধারণের উপদ্রব সৃষ্টি করলে, জানমালের ক্ষতি করলে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

মঙ্গলবার রাজধানীর কাকরাইলে বাংলাদেশ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) হলে টেকসই উন্নয়নের জন্য নবায়নযোগ্য জ্বালানির ৫২তম বার্ষিকী ও ৮ নভেম্বর পাবলিক ইঞ্জিনিয়ারিং দিবস-২০২২ আলোচনা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। (০৮ নভেম্বর)।

তিনি আরও বলেন, যখনই কোনো রাজনৈতিক কর্মসূচি বা কর্মকাণ্ড শুরু হয় তখনই সড়কে যানজট থাকা স্বাভাবিক।

প্রসঙ্গত, এ দিকে জানা গেছে ১০ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামীলীগ বড় ধরণের সমাবেশ করবে ঢাকায় বলে জানিয়েছে তারা। এ নিয়ে দলটির সম্পাদক বলেছেন ঢাকায় আওয়ামীলীগের বিএনপির থেকে বেশি মানুষের জমায়েত করে সমাবেশ করবে ঐদিন ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *