Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বুয়েট ছাত্রের নিথর হওয়ার ঘটনায় যেসব তথ্য দিলেন তার ঘনিষ্ঠ বান্ধবী ও বন্ধু

বুয়েট ছাত্রের নিথর হওয়ার ঘটনায় যেসব তথ্য দিলেন তার ঘনিষ্ঠ বান্ধবী ও বন্ধু

ফের বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর ফারদিন নূর পরশ নামের এক মেধাবী ছাত্রকে নিথর দেহ উদ্ধার করেছে পুলিশ। ফারদিনের নিখোঁজের পর তার নিথর দেহ পাওয়া যায় শীতলক্ষ্যা নদীতে। তার এইভাবে নি’/হত হওয়ার বিষয় ময়নাতদন্তে চিকিৎসকরা জানিয়েছেন যে তাকে হ”/ত্যা করা হয়েছে। ঘটনার আগে ফারদিনের সর্বশেষ অবস্থান পাওয়া যায় ঢাকার কেরানীগঞ্জ এলাকায়। এই ঘটনায় তার এক বন্ধু এবং বান্ধবীকে জিজ্ঞাসা করছে পুলিশ।

রাজধানীর রামপুরা থেকে নিখোঁজ হওয়ার তিন দিন পর সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ফারদিন নূর পরশের নিথর দেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। এ ঘটনায় দুজনকে জিজ্ঞাসাবাদ করা হলেও এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, বুশরা ও শীর্ষ সংশপ্ত নামে তার দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। খোঁজ নিয়ে জানা যায়, গত ৪ঠা নভেম্ভর বিকেল ৫টার দিকে সিটি কলেজে বুশরা ও পরশের দেখা হয়। তারপর রিকশায় করে ইয়ামচা নামক রেস্তোরাঁয় ডিনার করে। সেখান থেকে রিকশায় করে নীলক্ষেতে গিয়ে একটি বই কেনে।

তারা নীলক্ষেত থেকে রিকশায় করে টিএসসি যায়। এই টিএসসি পর্যন্ত যাওয়ার সংগতি পাওয়া গেছে মোটামুটি। তখন বুশরা জানান, রাত ১০টার দিকে তাকে রামপুরার কাছে ড্রপ করা হয়।

ওসি রফিকুল ইসলাম বলেন, আমরা এখনো সব সিসিটিভি ফুটেজ সংগ্রহ করিনি। কিন্তু একটি সম্ভাবনা আছে। বাবার জিডির পর পুলিশের সব ইউনিট মিলে তাকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু দুর্ভাগ্যবশত আমরা তাকে জীবিত উদ্ধার করতে পারিনি। আমরা জনসন রোডে অবস্থান পেয়েছি। সর্বশেষ স্থান পেয়েছি কেরানীগঞ্জে। কেন তিনি কেরানীগঞ্জে গেলেন তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রয়াতের পরিবারের পক্ষ থেকে এখনো কেউ মাম’লা দায়ের করেনি এমন কথা জানিয়ে পুলিশ কর্মকর্তা বলেন, তারা এখন কী সিদ্ধান্ত নিয়েছে সে বিষয়ে এখনও কিছু জানিনা। তাছাড়া কোথায় তার পরিবার মামলা করবেন সে বিষয়ে এখনও আমি নিশ্চিত নই। তবে ঘটনার তদন্ত করা হচ্ছে।

 

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *