Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / দুই বছর আগেই বিয়ে করেছেন অভিনেত্রী মেহজাবিন, দুজন থাকছেন একসাথেই

দুই বছর আগেই বিয়ে করেছেন অভিনেত্রী মেহজাবিন, দুজন থাকছেন একসাথেই

বাংলা নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। বর্তমানে বাংলাদেশের ছোট পর্দা মানেই তার বিচরণ।ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনা হয়ে থাকে মেহজাবিনের নামে।বিশেষ করে দীর্ঘদিন ধরেই শোবিজের হাওয়ায় ভেসে আসছে অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও নির্মাতা আদনান আল রাজীবের প্রেমের গুঞ্জন। তবে এ বিষয়ে তারা বরাবরই নীরবতা পালন করে আসছে। কখনও শোনা গিয়েছিল গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী ও প্রযোজক। তারা তখনও মুখে তালা পরা ছিল।

এখন জানা গেছে, মেহজাবীন-আদনান দুই বছর আগে বিয়ের দ্বারপ্রান্তে। তাদের ঘনিষ্ঠ এক ব্যক্তি গণমাধ্যমকে এ কথা জানান।

মেহজাবীন-আদনানের ঘনিষ্ঠ বন্ধু নাম প্রকাশ না করার শর্তে কয়েকটি গণমাধ্যমকে বলেন, “মেহজাবীন-আদনানের বিয়ে হয়েছে দুই বছর হলো। ইন্ডাস্ট্রির সবাই এটা জানে। তারা গুলশানে থাকে।’

এদিকে সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে যান মেহজাবীন। আরও ছিলেন তানজিন তিশা, তাসনিয়া ফারিন প্রমুখ। সেই সময় টিকটকে একটি ভিডিও প্রকাশ করেন তিশা। মেহজাবীন ও আদনানকে হাতে হাত রেখে হাঁটতে দেখা যায়। সেই ভিডিও থেকেই তাদের সম্পর্কের বিষয়টি আবারও সামনে আসে।

এদিকে বিয়ের বিষয়ে জানতে মেহজাবীনের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি।

২০১৮ সালে শুরু হয় মেহজাবিনের বিয়ের গুঞ্জন। আর সেই থেকেই এই গুঞ্জনে চড়তে থাকে নানা রং।এরপর মেহজাবীন ফেসবুকে আদনানের সঙ্গে একটি ছবি প্রকাশ করেছিলেন। ক্যাপশনে এ তারকা লিখেছিলেন, ‘ধাপে ধাপে, সিঁড়ির পর সিঁড়ি। নিজেকে বিশ্বাস করো এবং তুমি থাকবে সেখানে।’ ওই পোস্টকে ঘিরেই সামনে এসেছিল তাদের প্রেমের খবর।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *