Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎই হিজড়া সংঘের নেত্রীর কাছে ছুটে গেলেন অভিনেত্রী মাহিয়া মাহি, জানা গেল বিশেষ এক কারণ

হঠাৎই হিজড়া সংঘের নেত্রীর কাছে ছুটে গেলেন অভিনেত্রী মাহিয়া মাহি, জানা গেল বিশেষ এক কারণ

বাংলা সিনেমার বেশ জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম এক নাম মাহিয়া মাহি। অভিনয় দিয়ে কোটি ভক্তের মন জয় করলেও ব্যক্তি নানা বিষয় নিয়ে আলোচনায় এসেছেন বেশ কয়েকবার। এদিকে সম্প্রতি গত কয়েকদিন আগেই আওয়ামী লীগের রাজনীতিতে যোগ দিয়েছেন মাহিয়া মাহি।

আগামী দুই বছরের জন্য তাকে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। বর্তমানে রাজশাহীতে অবস্থান করছেন এই অভিনেত্রী। সেখানে তৃতীয় লিঙ্গের মানুষের সংগঠন দিনের আলো হিজড়া সংঘের নেতাদের সঙ্গে দেখা করেন তিনি।

হিজড়া সংঘের নেতাদের সঙ্গে কাটানো মুহূর্ত রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মাহি। তিনি লিখেছেন, ‘দিনের আলো হিজড়া সংঘ, রাজশাহীর নেতাদের সঙ্গে আজ (৭ নভেম্বর) সন্ধ্যায় আমার নানা বাড়িতে।

মাহির পোস্ট নেটিজেনদের নজর কেড়েছে। নায়িকার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই।

এদিকে শুক্রবার (৪ নভেম্বর) শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে রাজশাহীর তানোর উপজেলায় কাবাডি টুর্নামেন্টের আয়োজন করেছে মাহি। এর আগে তিনি একই মাঠে ২০২০ সালে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছিলেন। এরপর থেকেই গুঞ্জন ওঠে, রাজশাহী-১ আসনে সংসদ নির্বাচনে প্রার্থী হতে চান মাহি। এখন আবার মাথা তুলেছে।

নির্বাচনে প্রার্থী হওয়া প্রসঙ্গে মাহি গণমাধ্যমকে বলেন, রাজনীতি বুঝি না, তবে শুরু করেছি। আমি মানুষের সেবা করতে চাই। রাজনীতি বলতে আমি এটাই বুঝি। এলাকার মানুষ চাইলে আমি জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে পারি।

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন মাহিয়া মাহি। এরপর ক্যারিয়ারে আর কখনো পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *