Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / নাসিরের জন্য রিভেঞ্জ নিতে এসেছিল ইলিয়াস, আগাছা আমার কিছুই করতে পারেনি, শুধু কুকুরের মতো চিল্লাইতেই পারবে: সুবহা

নাসিরের জন্য রিভেঞ্জ নিতে এসেছিল ইলিয়াস, আগাছা আমার কিছুই করতে পারেনি, শুধু কুকুরের মতো চিল্লাইতেই পারবে: সুবহা

বাংলা বড় পর্দার অন্যতম উদীয়মান জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শাহ হুমায়রা সুবহা। সম্প্রতি গত কয়েকদিন আগেই দেশের কয়েকটি প্রেক্ষাপটে মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘বসন্ত বিকেল’। সিনেমাটিতে ইতিমধ্যেই বেশ আগ্রহ দেখিয়েছে ভক্তরা। তবে কাজের ঠিক ব্যক্তিগত জীবন নিয়ে এই মুহূর্তে আলোচনায় রয়েছেন তিনি।

কয়েকদিন আগে সোশ্যালে ক্রিকেটার নাসিরের সঙ্গে গায়ক ইলিয়াস ছবি পোস্ট করলে তা নিয়েও সোশ্যালে ইঙ্গিতমূলক মন্তব্য করেন তিনি।

যা নিয়ে সংবাদ প্রকাশ হয় বিভিন্ন গণমাধ্যমে

গত ৫ নভেম্বর একটি গণমাধ্যমে ‘নাসির-ইলিয়াস’ ছবির বিষয়ে কথা বলেন সুবহা। সেখানে তিনি বলেন, আমি নিশ্চিত যে আমার সঙ্গে যা ঘটেছে তা পূর্বপরিকল্পিত। তাদের মতে, তারা ইতিমধ্যে এক ছিল, পুরানো বন্ধু ছিল। ! অর্থাৎ আমার সাথে থাকার কোন ভালবাসা, সহানুভূতি বা ইচ্ছা তাদের ছিল না।

তিনি আরও বলেন, আমার মনে হয় তারা দুজনেই আমার ক্যারিয়ার-জীবন ধ্বংস করার পরিকল্পনা নিয়ে এসেছিলো। যিনি দ্বিতীয় এসেছেন, তিনি সম্পূর্ণ পরিকল্পনা নিয়ে এসেছেন। নাসির তার পুরনো বন্ধু। নাসিরের জন্য প্রতিশোধ নেওয়ার জন্য সে আমাকে প্রেমের ভান করে এবং আমাকে ফাঁসিয়ে সব ঝামেলা করেছে। এটা পরিষ্কার। তাছাড়া স্ত্রী-সন্তানকে রেখে সে আমার পেছনে আসবে কেন?

এর আগে, গায়ক ইলিয়াস ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশন দিয়েছিলেন, ‘পুরনো বন্ধু’। শুধুমাত্র দুটি ছবি এবং দুটি শব্দের একটি বাক্যে নিজেকে সীমাবদ্ধ থাকেন। কিন্তু এ বিষয়ে গণমাধ্যমে খবর প্রকাশিত হওয়ার পর থেকে মনে হচ্ছে আলোচিত-সমালোচিত মডেল সুবহা থেমে নেই। কখনো নাম উল্লেখ না করে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করছেন, আবার কখনো মিডিয়ায় নাম উল্লেখ করছেন। তবে তার মন্তব্যে ক্ষুব্ধ নেটিজেনদের কেউ কেউ। কিন্তু বিভিন্নভাবে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করছেন ‘বসন্ত বিক্কেল’ ছবির এই অভিনেত্রী।

এদিকে রোববার (৬ নভেম্বর) সুবহা ফেসবুক হ্যান্ডেলে এক স্ট্যাটাসে লেখেন, আল্লাহ আমাকে অনেক ধৈর্য্য এবং সহ্য করার ক্ষমতা দিয়ে জন্মাইছে। তাই সামান্য কিছু শ্যাওলা এবং আগাছা আমার জীবনে উঠে এসে কিছুই করতে পারেনি এবং কোনোদিন পারবেও না, ইনশাআল্লাহ। শুধু দূর থেকে কুকুরের মতো চিল্লাইতেই পারবে। কাছে এসে চোখে চোখ দিয়ে দুটো কথা বলার মতো সাহস বা ক্ষমতা ওদের নাই।

সুবহা লিখেছেন, কিছু মূর্খের দল এইসব বদনাম মিথ্যে বানোয়াট কিছু গল্প ২০১৮ সাল থেকে ফেসবুক-ইউটিউব কনটেন্ট এবং নিজেদেরকে ভাইরাল করার জন্য কত কিছুই লিখে এবং বলে আসছে। আর আমি এগুলোকে দেখে ইগনোর ও জাস্ট এনজয় করি।

তিনি লিখেছেন, এত নরম মনের মেয়ে হইলে তো কোনদিন এইসব কথা গায়ে মেখে আত্মহত্যা করতাম। কিন্তু তোদেরকে জ্বালাইতে আমার খুব ভালো লাগে, আমি খুব মজা পাই। হাহাহা।

সবশেষ এই অভিনেত্রী আরও লিখেছেন, আরে এইসব আগাছা এবং রাস্তায় পড়ে থাকা কাটাকে যদি গাঁয়ে লাগাইতাম, তাহলে কি আমার জায়গায় আমি টিকে থাকতে পারতাম এতো দিন! একটা পুরনো প্রবাদ আছে, হাতি যায় বাজারে কুকুর ডাকে হাজারে।

এই মুহূর্তে সিনেমার কাজ নিয়েই অনেকটা ব্যস্ত সময় পাড় করছেন বড় পর্দার অন্যতম আলোচিত এই অভিনেত্রী। তাই এ বিষয়গুলোকে তিনি এনজয় করেন বলে দাবি করেছেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *