Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কাঁদতে কাঁদতে এইচএসসি পরীক্ষা দিলো শারমিন

কাঁদতে কাঁদতে এইচএসসি পরীক্ষা দিলো শারমিন

পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলায় মায়ের নিথর দেহ বাড়িতে রেখে এসে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন শারমিন আক্তার নামের এক শিক্ষার্থী। জানা গেছে, ওই শিক্ষার্থী যে সময় পরীক্ষা দিতে রওনা দেন তার কিছু সময় আগে তার মায়ের নিথর দেহ বাড়িতে আনা হয়। এ ঘটনায় ওই শিক্ষার্থীকে তার সহপাঠীরা এবং শিক্ষকেরা মনোবল যোগান।

রোববার (৬ নভেম্বর) দুপুরে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার মজিদা বেগম মহিলা কলেজের পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

শারমিন আক্তার উপজেলার গৌরীপুর ইউনিয়নের উত্তর পাইকখালীর ফারুক ফকিরের মেয়ে এবং সে স্থানীয় ভান্ডারিয়া সরকারি কলেজ থেকে মানবিক বিভাগে এবারের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে।

শারমিন আক্তারের মামা আব্দুল মালেক ফকির জানান, শারমিনের মা শিউলি বেগম দীর্ঘদিন ধরে লিভার ও কিডনি রোগে ভুগছিলেন। শনিবার মধ্যরাতে রাজধানীর একটি হাসপাতালে তিনি প্রয়াত হন। সকালে তার দেহ বাড়িতে আনা হয়। শারমিন, মায়ের নিথর দেহ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষা দিচ্ছে।

মো. জহিরুল ইসলাম যিনি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি এ ঘটনার বিষয়ে বলেন, মায়ের নিথর দেহ বাড়িতে রেখে এসে পরীক্ষা দেওয়া সত্যিই দুঃখজনক। তিনি তার সহপাঠী এবং পরীক্ষা কেন্দ্র সচিবের সহযোগিতার মাধ্যমে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। এই ঘটনা জানার পর তার সহপাঠীরা তাকে সমবেদনা জানিয়েছেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *