Saturday , September 21 2024
Breaking News
Home / Sports / এবার রাগে ফুঁসছেন মাশরাফি, বললেন নরকে যাও

এবার রাগে ফুঁসছেন মাশরাফি, বললেন নরকে যাও

সম্প্রতি টি-২০ বিশ্বকাপকে কেন্দ্র করে একের পর এক আম্পিয়ারের বিতর্কিত ভুল সিদ্ধান্তের শিকার হয়ে ব্যাপক আলোচনায় রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বিতর্কের শুরুটা হয়েছিল ভারতের অন্যতম সেরা ব্যাটসম্যান রাট কোহলির ফেইক ফিল্ডিংকে ঘিরে। আর এ ঘটনার রেশ কাটতে না কাটতেই পাকিস্তানের বিপক্ষে মাঠে নেমেও ঘটলো আরেক ঘটনা ।

সাকিব আল হাসানকে আউট করার ক্ষেত্রে তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত আজ আলোচনার জন্ম দিয়েছে। এ নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন ভারতীয় ক্রিকেট বিশ্লেষক আকাশ চোপড়া। এবার বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও জবাব দিলেন। এই সিদ্ধান্ত সাকিবের বিপক্ষে যাওয়ায় তিনি ক্ষুব্ধ হন।

ঘটনাটি ঘটেছে ইনিংসের ১১তম ওভারে। সাকিব চেয়েছিলেন সৌম্য সরকারের বিদায়ের পর শাদাবের প্রথম বলটি কিছুটা এগিয়ে খেলতে। কিন্তু তার গুগলি আঘাত হানে বাংলাদেশ অধিনায়কের প্যাডে। কিছুক্ষণ অপেক্ষার পর আঙুল তুললেন ফিল্ড আম্পায়ার।

সঙ্গে সঙ্গে রিভিউ নেন সাকিব। বল লেগেছিল সাকিবের বুটে। কিন্তু আল্ট্রা এজ এ স্পাইক ছিল। কিন্তু টিভি আম্পায়ার বললেন, ওই স্পাইক হচ্ছে মাটি ছোঁয়া ব্যাটের স্পাইক। যদিও ইমপ্যাক্ট ছিল তিন মিটার বাইরে। সব মিলিয়ে সাকিবকে কিছুটা হতাশ দেখাচ্ছিল।

ফেরার আগে আবার আম্পায়ারের সঙ্গে কথা বলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত কাজ হয়নি। শূন্য রানে ফিরতে হয় সাকিবকে।

এমন বিতর্কিত সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। বারবার যেন রাগে ফুঁসছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্টে তিনি লিখেছেন, ‘একেবারে জঘন্য সিদ্ধান্ত। নরকে যাও।’

এছাড়াও আম্পিয়ারের এই বিতর্কিত সিদ্ধান্তকে একেবারেই চোখে দেখছেন না কেউই। এ ঘটনায় আম্পিয়ারকেই দায়ী করছেন ক্রিকেট প্রেমী কোটি কোটি ভক্তরা।

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *