Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ‘আমার স্বামীর দোষ ছিল তিনি শেখ হাসিনার বিপরীত মতাদর্শকে ভালোবাসতেন’

‘আমার স্বামীর দোষ ছিল তিনি শেখ হাসিনার বিপরীত মতাদর্শকে ভালোবাসতেন’

গতকাল শনিবার অর্থাৎ ৫ নভেম্বর বরিশালে হয়ে গেল বিএনপি’র সমাবেশ। আর এই সমাবেশকে ঘিরে নানা ধরনের অপ্রীতিকর এবং সংঘ”/র্ষের ঘটনা ঘটেছে বলে জানা যায়। এদিকে ভোলায় বিএনপি কর্মী ও পুলিশের সাথে সংঘ”/র্ষের সৃষ্টি হওয়ার পর বিএনপি স্বেচ্ছাসেবক দলের একজন কর্মী নি”হত হন। ঐ বিএনপি কর্মীর নাম আব্দুর রহিম। গতকাল বিএনপির সমাবেশে আব্দুর রহিমের স্ত্রী খাদিজা বেগম বক্তব্য রাখেন।

ভোলায় বিএনপি কর্মীদের সঙ্গে পুলিশের সংঘাতে গু”লিবিদ্ধ হয়ে প্রয়াত স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের স্ত্রী খাদিজা বেগম বলেন, আমি শেখ হাসিনার সরকারের কাছে আমার স্বামী হ”/ত্যার বিচার চাই না। হ”/ত্যার বদলে হ”/ত্যা চাই। বুলেটের বদলে বুলেট চাই। রক্তের বদলে রক্ত ​​চাই।

আজ দুপুর ২টার দিকে বরিশাল বিভাগীয় সভায় প্রয়াতের স্বজনদের বক্তব্যের অংশ হিসেবে তিনি এসব কথা বলেন।

আব্দুর রহিমের স্ত্রী বলেন, ‘আমি সংসারে অসহায় হয়ে পড়েছি। আমার সন্তানরা এতিম হয়েছে। আমার স্বামী কোনো ভুল করেননি। আমার স্বামীর দোষ ছিল তিনি শেখ হাসিনার বিপরীত মতাদর্শকে ভালোবাসতেন। এটা অন্যায় হতে পারে না।’

এ সময় আরও বক্তব্য দেন বরিশাল মহানগর ছাত্রদলের নিখোঁজ নেতা ফিরোজ ও কালুর মা। সমাবেশে সভাপতিত্ব করছেন বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক। দুপুর ২টার আগে মঞ্চে আসেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তাছাড়া দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ডা.আবাদুল মঈন খান, বেগম সেলিমা রহমান উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বরিশালে বিএনপির সমাবেশে পরিবহন ধর্মঘট থাকা সত্বেও বিএনপির নেতা-কর্মীরা দলে দলে যোগদান করে। এদিকে বিএনপি নেতারা দাবি করছেন, বরিশালে নেতাকর্মীদের জনসমুদ্র সৃষ্টি হয়েছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ দ্রব্যমূল্যে বৃদ্ধির প্রতিবাদে বিএনপি আন্দোলনে নেমেছে, এমন দাবি নেতাকর্মীদের।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *