Saturday , September 21 2024
Breaking News
Home / Sports / অস্ট্রেলিয়ায় চলতি বিশ্বকাপ খেলতে গিয়ে নারীকে বলাৎকার, গ্রেফতার জনপ্রিয় ক্রিকেটার

অস্ট্রেলিয়ায় চলতি বিশ্বকাপ খেলতে গিয়ে নারীকে বলাৎকার, গ্রেফতার জনপ্রিয় ক্রিকেটার

অস্ট্রেলিয়ায় চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তবে এই বিশ্বকাপের মধ্যেই ঘটে গেলো বড় ধরণের একটি অঘটন।অস্ট্রেলিয়ার সিডনিতে বলাৎকারের অভিযোগে শ্রীলঙ্কার ক্রিকেটার দানুশকা গুনাথিলাকাকে গ্রেফতার করা হয়েছে।গতকাল শনিবার (৫ নভেম্বর) ইংল্যান্ড-শ্রীলঙ্কা ম্যাচের পর তাকে গ্রেফতার করা হয়।

অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কা দলের সঙ্গে ছিলেন শ্রীলঙ্কার এই টপ অর্ডার ক্রিকেটার। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন গুনাথিলাকা। তবে দলের সঙ্গেই থাকেন এই ক্রিকেটার।

রোববার (৬ নভেম্বর) সকালে কলম্বোর উদ্দেশে অস্ট্রেলিয়া ছাড়বে শ্রীলঙ্কা ক্রিকেট দল। তবে আপাতত দেশে ফিরছেন না গুনাথিলাকার। জাতীয় দলের জার্সিতে শতাধিক আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন গুনাথিলাকা। নামিবিয়ার বিপক্ষে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচেও ছিলেন এই ব্যাটসম্যান। তবে একই ম্যাচে চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে যান বাঁহাতি এই ব্যাটসম্যান।

তবে এ ধরনের ঘটনা প্রথম নয়। এর আগেও গুনাথিলাকা ঘটিয়েছিলেন একই ঘটনা। ২০১৮ সালে সেই ঘটনার পরে তাকে গ্রেফতার করা হয়। অবশ্য সেবার কোনো প্রমান না পাওয়ার কারনে অব্যাহতি দেয়া হয় তাকে।

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *