Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে ২০০ কোটি টাকা মামলার ইডি’র জিজ্ঞাসাবাদের জবাব দিল নোরা ফাতেহি

অবশেষে ২০০ কোটি টাকা মামলার ইডি’র জিজ্ঞাসাবাদের জবাব দিল নোরা ফাতেহি

বর্তমান সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফতেহি অর্থ পা/চা/র মা/ম/লা/য় ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এর জিজ্ঞাসাবাদের সম্মুখীন হয়েছেন। অবশ্যে তিনি ছাড়া এই মা/মা/লায় বলিউডের আরও বেশ কয়েকজন বিপাকে পড়েছেন। জ্যাকুলিন ফারনান্দেজও রয়েছে এই তালিকায়। জ্যাকুলিন আগেও একবার জেরার সম্মুখীন হয়েছিলেন।

অর্থ পা/চা/র মাম/লা/য় ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) বলিউডের দুই গ্ল্যামারাস অভিনেত্রী নোরা ফতেহি আর জ্যাকুলিন ফারনান্দেজকে সমন পাঠিয়েছিল। গত বৃহস্পতিবার ইডির দপ্তরে হাজির হয়েছিলেন নোরা। তারপর থেকেই গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে এই বলিউড অভিনেত্রীকে জড়িয়ে নানা খবর প্রচার হচ্ছে। এর পরিপ্রেক্ষিতে এক বিবৃতিতে এ মামলার সঙ্গে তাঁর সংশ্লিষ্টতার বিষয়টি পরিষ্কার করেছেন। নোরার দাবি, এই অর্থ পা/চা/র মাম/লা/র তিনি অভিযুক্ত নন, শিকার। এক বিবৃতিতে নোরা বলেছেন, ‘সংবাদমাধ্যমগুলোতে আমাকে নিয়ে নানান জল্পনাকল্পনা চলছে। নানা খবর উড়ে বেড়াচ্ছে। আর এ বিষয়ে আমি পরিষ্কার করতে চাই। আমি এই মামলার ভুক্তভোগী মাত্র। আর সাক্ষী হিসেবে আমি নিজে এই তদন্তে ইডির কর্মকর্তাদের সব রকম সাহায্য করছি। আমরা স্পষ্ট করতে চাই, কোনোভাবেই আমি এই অর্থ পা/চা/র মামলার অংশ নই। এই দুর্নী/তি/র বিষয়ে আমি কিছুই জানি না। আর এই মা/ম/লা/র অভিযুক্ত ব্যক্তির সঙ্গে আমার কোনো ব্যক্তিগত সম্পর্কও নেই। আর ইডি শুধুই আমাকে সাহায্যের জন্য ডেকে পাঠিয়েছিল। মিডিয়ার বন্ধুদের অনুরোধ করছি, আমার নামে অ/প/প্র/চা/র বা নি/ন্দা করবেন না।’

সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপির অর্থ পা/চা/র মা/ম/লা/য় জিজ্ঞাসাবাদের জন্য নোরাকে ডেকে পাঠিয়েছিল ইডি। জানা গেছে, এই অর্থ পা/চা/র মামলার মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর আর নোরাকে সামনাসামনি বসিয়ে ইডি আট ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে। ২০০ কোটি রুপির অর্থ পা/চা/র মা/ম/লা/র সঙ্গে প্রত্যক্ষ আর পরোক্ষভাবে জড়িত সবাইকেই জিজ্ঞাসাবাদ করছে ইডি। জানা গেছে, নোরার বয়ান ইডি ‘অর্থ পা/চা/র প্রতিরোধ’ ধারা অনুযায়ী রেকর্ড করেছে। এই অর্থ পা/চা/র মামলার বিষয়ে এর আগে জ্যাকুলিনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ইডি এই বলিউড নায়িকাকে তৃতীয়বার সমন পাঠিয়েছে। গতকালই জ্যাকুলিনকে ইডির দপ্তরে হাজির থাকতে বলা হয়েছিল। কিন্তু অনিবার্য ব্যক্তিগত কারণ দেখিয়ে গতকাল তিনি ইডির দপ্তরে যাননি। কাল তাঁকে আবার ইডির দপ্তরে হাজির থাকতে বলা হয়েছে।

নোরা ফাতেহি একজন কানাডিয়ান নৃত্যশিল্পী ও মডেল এবং অভিনেত্রী। তিনি খুবই স্বল্প সময়ে বলিউডে ব্যপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন। ইতিমধ্যে বলিউডের বেশ কয়েকটি সিনেমায় আইটেম গানে কাজ করে দর্শক মনে ব্যপক সাড়া ফেলেছেন। বর্তমান সময়ে তিনি বলিউডে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *