Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ২২ বছর লিভ-ইন সম্পর্কের পর বিয়ে, দাম্পত্য জীবন কেমন কাটছে তাদের

২২ বছর লিভ-ইন সম্পর্কের পর বিয়ে, দাম্পত্য জীবন কেমন কাটছে তাদের

ভারতীয় বাংলা সিনেমা জগতের অত্যন্ত জনপ্রিয় তারকা দম্পতি দীপঙ্কর দে এবং দোলন রায়। বড় পর্দার পাশাপাশি টেলিভিশনে অভিনয় করেও পেয়েছেন দারুন সফলতা। এদিকে ব্যক্তিগত জীবনে দীর্ঘ ২২ বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর গত বছরের ১৬ জানুয়ারি ধর্মীয় রীতি মেনে সাত পাকে বাঁধা পড়েন তারা। তবে গুণী এই দম্পতির বিয়ে খবরে সোশ্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনা কম হয়নি। তবে এ সব কোনো কিছুই গায়ে মাখছেন তারা। চলছেন নিজের মতো করেই।

সদ্য শেষ হওয়া শারদীয়া দুর্গোৎসবের আনন্দ নিজেদের মতো ভাগ করে নিয়েছেন দীপঙ্কর-দোলন। নবমীর দুপুরে দোলনকে নিয়ে শহরের পাঁচতারা হোটেলে লাঞ্চ ডেটে গিয়েছিলেন দীপঙ্কর। সেই লাঞ্চ ডেটের ফ্রেমবন্দি মুহূর্ত ফেসবুকে পোস্ট করেছেন অভিনেতা।

ছবিতে দেখা যাচ্ছে- গোলাপি শাড়িতে একদম ঘরোয়া সাজে হাসিমুখে ক্যামেরায় পোজ দিয়েছেন দোলন। তার পাশে নীল-সাদা টি-শার্টে ফ্রেমবন্দি দীপঙ্কর দে। তবে বাঙালি নয়, চাইনিজ কুসিনে। সঙ্গে ছিল পছন্দের সুরাও। ক্যাপশন পড়ে বুঝা গেলো- আইটিসি সোনার বাংলায় লাঞ্চ সেরেছেন তারা।

নব্বইয়ের দশকে দুজনের প্রথম দেখা। ‘ছদ্মবেশী’ করতে গিয়ে। দীপঙ্কর তখন প্রতিষ্ঠিত অভিনেতা, দোলন রায় নবাগত। দুজনই অনেক শো করেছেন একসঙ্গে। এভাবেই ২৬ বছরের বড় সহশিল্পী হয়ে ওঠেন প্রেমিক। দীপঙ্কর আর দোলন যে সময়টায় শুরু করেছিলেন সে সময়ে লিভ-ইনের এতটা প্রচলন ছিল না। একদিকে বয়সের এতটা ব্যবধান তার উপর তাদের লিভ-ইন সম্পর্ক! নানা সমালোচনার সম্মুখীন হয়েছেন তারা। ইন্ডাস্ট্রির ভেতরেও তখন হাজারো গসিপ। কিন্তু তারা ঠিকই দুজন দু’জনার হাত শক্ত করে ধরে রেখেছিলেন।

তাদের সম্পর্ক নিয়ে যারা কটূক্তি করেন, তাদের উদ্দেশে দীপঙ্কর বাবুর বার্তা- ‘আমরা বিয়ে করেছি আমাদের ইচ্ছাতে, এতে তোমাদের কী? যারা কটূক্তি করেন, তাদের কাঁচকলা দেখাই। আমরা যা করেছি, বেশ করেছি। কয়টা বাপের ব্যাটা আছে এত বছর বন্ধুত্ব টিকিয়ে রাখে!’

এদিকে চলতি বছরের জানুয়ারিতে প্রথম বিবাহবার্ষিকী পালন কর‍তে দেখা যায় তাদেরকে। তবে বার্ধক্যজনিত কারনে প্রায় অসুস্থ হয়ে পড়ছেন দীপঙ্কর দে। তাকে সর্বদা আগলে রাখছেন দোলন রায়। দীর্ঘ অনেকগুলো বছর পেরিয়ে গেলেও দাম্পত্য জীবন বেশ ভালই কাটছে তাদের। এখনো একে অপরের প্রতি তাদের এমন ভালোবাসা দেখে রীতিমতো মুগ্ধ নেটিজেনরা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *