Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেছে গাড়ি, জানা গেলো কেমন আছেন অভিনেত্রী ফারিন

দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেছে গাড়ি, জানা গেলো কেমন আছেন অভিনেত্রী ফারিন

রাজধানী ঢাকায় শুটিং শেষ করে বাড়ি ফিরছিলেন অভিনেত্রী ফারিন। আর সে সময়েই তিনি পড়েন বড় এক দুর্ঘটনার মুখোমুখি। বৃহস্পতিবার দিবাগত রাত ২ টায় রাস্তা ফাঁকা থাকলেও হটাৎ তার গাড়িরকে ধাক্কা দেয় একটি ট্রাক। আর সেখানেই দুমড়ে মুচড়ে যায় অভিনেত্রী ফারিনের গাড়ি। এসময় গাড়িতে চালকসহ তিনজন ছিলেন।

গতকাল শুক্রবার বিকেলে এক সাক্ষাৎকারে ফারিন তার দুর্ঘটনার অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, ‘আমরা যখন শ্যামলী পার হলাম, মনে হলো গাড়িতে কিছু ধাক্কা লেগেছে। তারপর আমরা একপাশে পড়ে গেলাম। আমি লক্ষ্য করলাম ট্রাকটি আমাদের গাড়িকে টেনে নিয়ে যাচ্ছ। মনে হচ্ছিল আমরা এক্ষুনি শেষ হয়ে যাব। ’

ভাগ্যের জোরে বেঁচে গেছেন জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমরা শুধু ভাগ্যের জোরেই বেঁচে গেছি। গাড়িটি প্রায় পাঁচ মিনিট ধরে টানা হয়েছিল। আমাদের ড্রাইভার সাহস করে গাড়িটিকে রিভার্স গিয়ারে রেখেছিল এবং গাড়িটি থেমে যায়। অনেকে ছুটে এসে আমাদের গাড়ি থেকে বের করে নেয়। ‘

অভিনেত্রীর পাঠানো ছবিতে দেখা যায় তারা যে গাড়িতে যাচ্ছিলেন সেটি দুমড়ে-মুচড়ে গেছে। নিকেতনে শুটিং শেষ করে সাভারের বাসায় ফিরছিলেন বলে জানান ফারিন। পথে দুর্ঘটনা ঘটে। চালক ছাড়াও তার সঙ্গে ছিল তার ছোট বোন। দুজনেই সামান্য আঘাত পেলেও এখন আশঙ্কামুক্ত।

২০১৭ সালে, জাজ মাল্টিমিডিয়ার ‘ধ্যাততেরিকি’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখেন ফারিন। মাঝখানে পড়াশুনার জন্য তিন বছর বিরতি নেন। গত বছরের শেষ থেকে শোবিজে কাজ করছেন এই অভিনেত্রী।

এ ছাড়াও তার হাতে রয়েছে এখন আরো বেশ কয়েকটি কাজ। জানা গেছে ফারিন অভিনীত ‘কন্ট্রাক্ট ম্যারেজ’ ছবিটি সেন্সরের ছাড়পত্র পেয়েছে। তার সঙ্গে এই সিনেমায় নায়ক হিসেবে অভিনয় করছনে তানভীর তনু।তার আরো একটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *