Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বাংলা নাটকের জনপ্রিয় অভিনেত্রী, প্রেমিকের স্ট্যাটাসে কাঁদছে নেটদুনিয়া

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বাংলা নাটকের জনপ্রিয় অভিনেত্রী, প্রেমিকের স্ট্যাটাসে কাঁদছে নেটদুনিয়া

দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াই করে অভিনয়ে ফিরেছেন কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। কিন্তু বিধি বাম। স্ট্রোকের কারণে এখন জীবন-মৃত্যুর দ্বারপ্রান্তে রয়েছেন এই অভিনেত্রী। তাকে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছে।

গত মঙ্গলবার (১ নভেম্বর) রাতে ঐন্দ্রিলার স্ট্রোক হয়। তার মাথায় রক্ত জমাট বেঁধেছে। বর্তমানে তিনি কোমায় রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক। কলকাতার হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এই অভিনেত্রী।

হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ঐন্দ্রিলাকে হাসপাতালে নিয়ে যান তার প্রেমিক সব্যসাচী চৌধুরী। গত তিনদিন ধরে সাড়া না দিলেও শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেন তিনি। সেখানে সব্যসাচী লিখেছেন, আমি নিজ হাতে ওকে এনেছি, নিজ হাতেই বাড়িতে নিয়ে যাব।এর অন্যথা কিছু হবে না।

তিনি আরও লিখেছেন, মেয়েটি (ঐন্দ্রিলা) লড়াই করছে। এর সঙ্গে লড়াই করছে গোটা হাসপাতাল। ঐন্দ্রিলাকে নিয়ে কেউ নেতিবাচক খবর পরিবেশন করবেন না। তার বাড়ির স্বজনদেরও বিরক্ত করবেন না।

ঐন্দ্রিলার মায়ের মতে, সব্যসাচী ঐন্দ্রিলাকে খুব ভালোবাসেন। ছেলেটি গত তিন দিন ধরে হাসপাতালে। সে (সব্যসাচী) এখন পাগলের মতো হয়ে গেছে। হাসপাতাল চত্বরের এক জায়গায় পড়ে আছে।

প্রসঙ্গত, আজ থেকে ৭ বছর আগে ঐন্দ্রিলার শরীরে ধরা পরে ক্যান্সার। আর সে সময়ে লড়াই করে জিতে ফেরে ঐন্দ্রিলা। এরপর আবারো সেই ক্যান্সার ধরা পরে তার সে যাত্রায় বেঁচে যান তিনি। তবে বর্তমান পরিস্থিতি একেবারেই সংকটাপন্ন। ঐন্দ্রিলা হারিয়ে ফেলছেন লড়াই করার শক্তি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *