Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / গোলাম রব্বানীর স্ত্রী কে এই ইসরাত বারী তৃনা, প্রকাশ্যে তার পূর্ণ পরিচয়

গোলাম রব্বানীর স্ত্রী কে এই ইসরাত বারী তৃনা, প্রকাশ্যে তার পূর্ণ পরিচয়

বাংলাদেশের সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের আলোচিত সাধারণ সম্পাদক এবং ডাকসুর সাবেক জিএস গোলাম রব্বানী এবার বসেছেন বিয়ের পিঁড়িতে। আর এটি এখন দেশের টক অব দ্যা টাউনে পরিনিত হয়েছে। এ দিকে গোলাম রব্বানী জেক বিয়ে করেছেন তাকে নিয়ে এখন চলছে তুমুল আলোচনা। জানা গেছে কনে চীনের ছাত্রলীগের সাবেক নেতা এবং বর্তমান পেশায় চিকিৎসক।

এবার প্রকাশ পেয়েছে কনে ইসরাত বারী তৃনার পূর্ণ পরিচয়।

কনের নাম ইসরাত বারী ত্রিনা। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ থেকে স্নাতক হওয়ার পর তিনি চীনে চিকিৎসা নিয়ে পড়াশোনা করেন।

গোলাম রব্বানীর ছোট ভাই হিসেবে পরিচিত ধবির সলিমুল্লাহ মুসলিম হলের সংসদের সাবেক জিএস জুলিয়াস সিজার তালুকদার শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যায় তাদের বাগদানের বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানান তিনি। কনে ছাত্রলীগের চীনা শাখার সাবেক নেতা ও চিকিৎসক। রাব্বানী ভাই নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম সোহাগ লিখেছেন, “অবশেষে খুব শক্তিশালী এক উইকেটের পতন। অভিনন্দন ভাই ও বোন। আপনার জীবনের দ্বিতীয় ইনিংস শুভ হোক।

গোলাম রাব্বানী রাজধানীর রাজউক স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাস করেন।এরপর তিনি ২০০৭-০৮ শিক্ষা বর্ষে তিনি ভর্তি হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে। এরপর আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে। একটা সময়ে তিনি হয়ে ওঠেন ছাত্রলীগের সর্বেসর্বা। রাব্বানী বর্তমানে দেশের সর্ববৃহৎ শিল্পপ্রতিষ্ঠান যমুনা গ্রুপের হেড অফ কর্পোরেট অ্যাফেয়ার্স পদে কর্মরত রয়েছেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *