Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ফখরুলের বিভ্রান্তিকর বক্তব্যের প্রতিবাদে শক্তপোক্ত পাল্টা প্রশ্ন ছুড়লেন ওবায়দুল কাদের

ফখরুলের বিভ্রান্তিকর বক্তব্যের প্রতিবাদে শক্তপোক্ত পাল্টা প্রশ্ন ছুড়লেন ওবায়দুল কাদের

বিএনপির আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেও দলটির নেতৃত্ব কে দিচ্ছেন সে বিষয় নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নির্বাহী আদেশে মুক্তি বাসায় রয়েছেন। অন্যদিকে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাজাপ্রাপ্ত হয়ে বর্তমানে দেশের বাইরে অবস্থান করছেন। দলটির নেতৃত্বে কে রয়েছেন এমন প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপির আন্দোলনের হুমকির সমালোচনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি প্রতিদিন আন্দোলনের হুম”কি দেয়। কিন্তু তারা জানে না তাদের আন্দোলনের নেতা কে।

বিএনপির নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দুজনই সাজাপ্রাপ্ত হয়েছেন। এতিমের টাকা আত্মসাতের দায়ে দোষী সাব্যস্ত। শেখ হাসিনার মহানুভবতায় বঙ্গবন্ধুকন্যা ঘরে বসে চিকিৎসা নেওয়ার সুযোগ পেয়েছেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিভ্রান্তিকর বক্তব্যের প্রতিবাদে মঙ্গলবার এক বিবৃতিতে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, আরেকজন রাজনীতি করবেন না বলে মুচলেকা দিয়ে কাপুরুষের মতো বিদেশে পালিয়ে গেছেন এবং ১০ ট্রাক অ”স্ত্র ও ২১ আগস্ট গ্রে”/নেড হাম”লার মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি।

প্রসঙ্গত, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া বর্তমান দেশের বাইরে থাকলেও দলটির শীর্ষ নেতাদের নেতৃত্বে আন্দোলনে যাওয়ার সাড়া পাচ্ছে দলটি। এদিকে আগামীতে নির্বাচনে জয়লাভ করবে বিএনপি এমনটাই দাবি করেছেন দলটির নেতারা। তবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় যাবে জনগণের ভোটে নির্বাচিত হবে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *