Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / দেশে ভুল চিকিৎসার শিকার হয়ে গুরুতর অবস্থা অভিনেতা সোহেল রানার, দোয়া চেয়ে বাবাকে সিঙ্গাপুর নিলেন ছেলে

দেশে ভুল চিকিৎসার শিকার হয়ে গুরুতর অবস্থা অভিনেতা সোহেল রানার, দোয়া চেয়ে বাবাকে সিঙ্গাপুর নিলেন ছেলে

বাংলা সিনেমার এক সময়ের অতন্ত্য খ্যাতিমান ও স্বনামধন্য অভিনেতা সোহেল রানা। ক্যারিয়ারের শুরুতে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করলেও পরবর্তীতে অভিনেতা হিসেবে বেশ পরিচিতি লাভ করেন তিনি। তবে গুণী এই অভিনেতা দেশে ভুল চিকিৎসার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছন ছেলে মাশরুর পারভেজ।

আগামীকাল মঙ্গলবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে অভিনেতা সোহেল রানার চোখে অস্ত্রোপচার করা হবে। স্থানীয় সময় বিকেল ৩টার দিকে অস্ত্রোপচার শুরু হবে।

বাংলাদেশের একটি বেসরকারি হাসপাতালে অভিনেতা সোহেল রানার ছানি অস্ত্রোপচার করা হয়। তবে অস্ত্রোপচার সফল হয়েছে বলে চিকিৎসক দাবি করলেও বড় ধরনের ত্রুটি রয়েছে- এমনটাই দাবি করছেন সোহেল রানার ছেলে মাশরুর পারভেজ।

এ জন্য আইনি ব্যবস্থা নেওয়ার পরিকল্পনার কথাও জানান তিনি।
সোমবার বিকেলে মাশরুর বলেন, “আমার বাবাকে ছানি অপারেশনের জন্য রাজধানীর একটি স্বনামধন্য বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ছানি অস্ত্রোপচারের পর চোখের জটিলতা দেখা দেয়।

মাশরুর বলেন, “তারা দ্বিতীয় অস্ত্রোপচার করে ভুল সংশোধনের চেষ্টা করতে চাইছে, কিন্তু আমি কেন এটি হতে দেব?” কেন এত ঝুঁকি নিতে যাব? তারা ভুল করেছে। মাউন্ট এলিজাবেথের চিকিৎসকরা বিষয়টি খতিয়ে দেখেন। তাই দ্রুত অপারেশনের ব্যবস্থা করলেন। ‘

রবিবার রাতের ফ্লাইটে বাবার সঙ্গে সিঙ্গাপুরে যান মাশরুর পারভেজ। সোহেল রানার স্ত্রীও আছেন। মাশরুর বলেন, “আগামীকাল বিকাল ৩টায় অপারেশন। এখন আর কিছু বলতে চাই না। ভালোয় ভালোয় অপারেশনটা হয়ে গেলে ভালো। এখপ্ন আমরা খুবই চিন্তিত। আমি বাবার জন্য সকলের নিকট দোয়া চাইছি।

উল্লেখ্য, ১৯৭২ সালে ‘মাসুদ পারভেজ’ নাম একটি সিনেমা প্রযোজনার মধ্যে দিয়ে আলোচনায় আসেন সোহেল রানা। এরপর ধীরে ধীরে অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন তিনি। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *