Friday , September 20 2024
Breaking News
Home / International / আদালতেই ধুন্ধুমার হাতাহাতি আর মারামারি নারী আইনজীবীর (ভিডিওসহ)

আদালতেই ধুন্ধুমার হাতাহাতি আর মারামারি নারী আইনজীবীর (ভিডিওসহ)

আদালত আইন প্রতিষ্ঠার একটি স্থান।তবে সেই আদালতেই এবার ঘটে গেলো একটি অনাকাঙ্খিত ঘটনা।প্রশ্নোত্তরের মধ্য দিয়ে আইনি লড়াইয়ের চেয়ে আদালতে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন দুই নারী আইনজীবী। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের কাসগঞ্জ আদালতে।

এ দিকে এই ঘটনার ভিডিও (ভিডিওটির সত্যতা যাচাই করা যায়নি) ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে কেন আদালতের বারান্দায় দুই নারী আইনজীবী মারামারি করছিলেন তা স্পষ্ট নয়।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, দুই নারী আইনজীবীর মধ্যে মারামারি থামাতে সেখানে হাজির হন বেশ কয়েকজন আইনজীবী। তবে বারবার আলাদা হয়ে গেলেও তারা আবার একে অপরের দিকে এগোচ্ছিল। অবশেষে ঘটনাস্থলে পৌঁছান এক মহিলা পুলিশকর্মী। তার হস্তক্ষেপে সংঘর্ষ বন্ধ হয়। এদিকে বেশ কয়েকজন আইনজীবীকে ঘটনার ভিডিও করতে দেখা যায়। ওই ভিডিওতে দুই আইনজীবীকে একে অপরের চুল আঁকড়ে ধরতে দেখা যায়।

ভিডিওতে দেখা যায়, শাড়ি পরা একজন নারী আইনজীবী মারামারিতে অংশ নেন। এর উপর একটি কালো আদালত বসানো হয়েছিল। আরেকজনের পরনে শার্ট-প্যান্ট ছিল। দুই আইনজীবী, একে অপরের গালে, মাথায় থাপ্পড়। শাড়ি পরা উকিল আরও আগ্রাসী ছিলেন। শার্ট প্যান্ট পরা ওই আইনজীবীকে মেঝেতে ফেলে দেন আরেক আইনজীবী। শার্ট-প্যান্ট পরা আইনজীবীও শাড়ি পরা মহিলার দিকে এগিয়ে যান। অন্য আইনজীবীরাও এই লড়াই দেখতে ভিড় জমান। পরে পুলিশ এসে হাতাহাতি রোধ করে। বোঝানোর পর দুজনকে একটু শান্ত করা যায়।

এ দিকে এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ট্রল শুরু হয় সর্বত্র। বিশেষ করে আদালত চত্বরে দুই মহিলা আইনজীবীর লড়াই দেখে হতবাক নেটিজেনরা।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *