Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাকিব খানকে নিয়ে আবারো মুখ খুললেন বুবলী, নতুন করে জানালেন কিছু কথা

শাকিব খানকে নিয়ে আবারো মুখ খুললেন বুবলী, নতুন করে জানালেন কিছু কথা

গোপনে দ্বিতীয় বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসতেই গত বেশ কিছুদিন ধরেই সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন ঢাকাই সিনেমার অন্যতম সুপার স্টার অভিনেতা শাকিব খান। ২০১৮ সালেই চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শাকিব খান। আমেরিকাতেই হানিমুন কাটান তারা। গত মাস খানেক আগেই পরো বিষয়টি প্রক্যাশে আনেন দুজন।

তিনি তাদের সম্পর্ক, বিয়ে ও ছেলে শেহজাদ খান বীরের পরিচয় সম্পর্কে জানান। কিন্তু শোবিজে এখন শাকিব-বুবলীর মধ্যে কোনো সম্পর্ক নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিব খানের কথায় স্পষ্ট যে দুজনের পথচলা এখন দুই দিকে।

এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুললেন বুবলী। তিনি বলেন, এটা নিয়ে আসলেই কিছু বলার নেই। এই বিষয়টি শুধু আমি এবং আমার সন্তান নয়, শাকিব খানকেও প্রভাবিত করছে। কারণ তিনিও আমাদের পরিবারের সদস্য। বর্তমান প্রেক্ষাপটে কিছুটা বিরক্ত বলেই হয়তো তিনি এসব বলছেন। তাছাড়া শাকিব খান আমার সহকর্মী, স্বামী ও আমার সন্তানের বাবা। তাই তাকে অসম্মান করে এমন অনেক কথা আমি বলতে চাই না। কখনো বলিনি আমি তাকে সম্মান করি। আর ভালো সম্পর্কের জন্য পারস্পরিক শ্রদ্ধা খুবই গুরুত্বপূর্ণ।

আপনি বলেছিলেন সন্তানের সব দায়িত্ব পালন করছেন। শাকিব খান কি কিছু করছেন না?

এ প্রশ্নের জবাবে বুবলী বলেন, এসব নিয়ে কি কখনো বলেছি? কারণ আমি সবসময় এই জিনিসগুলিকে গোপন রাখতে চেয়েছিলাম। নইলে বললাম, ভালো আছি। কিন্তু এসব কথা এসেছে তার কিছু কথার প্রেক্ষিতে। তাছাড়া কিছু লোক ছড়িয়ে দিয়েছে যে আমি শাকিব খানের কাছ থেকে অনেক আর্থিক সহায়তা নিচ্ছি। যা সম্পূর্ণ ভুল। শুরু থেকেই ছেলের সব দায়িত্ব একাই পালন করে আসছি। তার বিরুদ্ধে এখনো কোনো অভিযোগ নেই। হয়তো সে সবসময় শেহজাদ বীরের জন্য দোয়া করে এবং ভবিষ্যতেও তার পাশে থাকবে।

এসবের পেছনে অন্য কেউ আছে বলে ধারণা? নায়িকার ভাষ্যমতে, দেখুন যে যার পেছনে, আপনি ঠিক থাকলে পৃথিবী ঠিক। তাছাড়া আমরা সবাই প্রাপ্তবয়স্ক। বিচার, বিবেক সব আছে। তাই সবাই নিজের ভালো মন্দ বুঝতে পারে। ঠাণ্ডা মাথায় চিন্তা করলে। কার সামনে নিজেকে জাহির করতে এসব করছেন।

এর আগে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। কিন্তু দাম্পত্য জীবনের মাত্র কয়েক বছরের মাথায় বিচ্ছেদ ঘটে তাদের। এই ঘরে আব্রাহাম খান জয় নামে এক ছেলে সন্তানও রয়েছেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *