Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সবার সামনে নোরার স্পর্শকাতর স্থানে অশালীনভাবে স্পর্শ, ফের উত্তাল নেটদুনিয়া (ভিডিও)

সবার সামনে নোরার স্পর্শকাতর স্থানে অশালীনভাবে স্পর্শ, ফের উত্তাল নেটদুনিয়া (ভিডিও)

নোরা ফাতেহি, বলিউডের বর্তমান সময়ের সব থেকে হট সেনসেশন তিনি। একাধারে তিনি অভিনেত্রী এবং নৃত্যশিল্পী।তিনি ‘দিলবর’, ‘কোমারিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’ সহ অনেক জনপ্রিয় গানে নেচেছেন। যে কারণে তার স্বীকৃতি ভারত ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনে পৌঁছেছে। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে নেট দুনিয়ায় আবারও লাইমলাইটে এসেছে তার নাম।

ভিডিওটিতে গীতা কাপুর, নোরা ফাতেহি এবং টেরেন্স লুইসকে একই মঞ্চে দেখা যাচ্ছে। নোরার একটু পেছনে লুইস দাঁড়িয়ে আছে। তারা একসাথে প্রণাম করে। কিন্তু নমস্কার করতে গিয়ে সমস্যা হয়। কারণ হাত তুলতে গিয়ে নোরার নিতম্ব স্পর্শ করেন লুইস। মূলত এই ঘটনাটি ঘটেছে ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’ প্রতিযোগিতার মঞ্চে।

ভিডিওটি প্রকাশ্যে আসার পর লুইস আগুনের মুখে পড়েন। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন নেটিজেনরা। ২০২০ সালের এই ঘটনার ভিডিও আবারও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। আবার অনুশীলন শুরু হয়েছে। লুইস অবশেষে সেদিনের ঘটনা সম্পর্কে খুলেছিলেন।

‘ভারতের সেরা নৃত্যশিল্পী’ প্রতিযোগিতার সেই মঞ্চের আয়োজক ছিলেন অভিনেতা মনীশ পাল। কোরিওগ্রাফার লুইস সম্প্রতি তার পডকাস্টে অতিথি হিসেবে হাজির হয়েছেন। সেখানে তিনি এ বিষয়ে কথা বলেন।

সেদিনের ঘটনার বর্ণনা দিতে গিয়ে লুইস বলেন, এটা একটা স্বাভাবিক, স্বাভাবিক পরিস্থিতি। আমি বুঝতে পারছি না কেন লোকেরা এটিকে জটিল করছে। সেই সময় বিচারক মালাইকা অরোরা কোভিড-এ আক্রান্ত হন। তার জায়গায় এলেন নোরা।

তিনি আরও বলেন, সেদিন শত্রুঘ্ন সিনহা ও তার স্ত্রী এসেছিলেন। আমরা তাদের কাছে ভক্তিভরে মাথা নত করার চেষ্টা করছিলাম। সে সময় নোরার হাত হয়তো কোনোভাবে আটকে গেছে! কিন্তু সত্যিই মনে করতে পারছি না, নোরার শরীরের স্পর্শ অনুভব করেছি।

প্রসঙ্গত, মরোক্কের সুন্দরী নোরা ফাতেহি।একটা সময়ে তিনি সেখানে থাকলেও চলে আসেন ভারতে। আর ভারতে আসার পর থেকেই কপাল খুলে যায় নোরার। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘বাহুবলী : দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’। এ ছাড়াও আরও নতুন কিছু সিনেমা ও আইটেম গানে অভিনয় করছেন বলে জানা যায়।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *