Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এই আওয়ামী জাহেলিয়াতের আমলে শুধু রেকর্ডিং করেই টিকে আছি : আসিফ

এই আওয়ামী জাহেলিয়াতের আমলে শুধু রেকর্ডিং করেই টিকে আছি : আসিফ

বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের আলোচিত শিল্পী আসিফ আকবর। অসংখ্য জনপ্রিয় গান গেয়ে ভক্তদের হৃদয়ে স্থান করে নিয়েছেন এই শিল্পী। নিজের বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে প্রায় আলোচনায় এসে থাকেন আলোচিত এই শিল্পী। সম্প্রতি তার ছেলেকে বিয়ে দিয়েছেন বন্যাঢ্য আয়োজনের মাধ্যমে যেখানে সঙ্গীতাঙ্গনের জনপ্রিয় শিল্পীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এবার ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করে যা জানালেন এই শিল্পী।

পেশাদার গায়ক হিসেবে এতদিন আমার স্বাধীনতা ছিল সীমাবদ্ধ। হুট করেই কোন রেকর্ডিং না করে দিতে পারতাম না। দেশ বিদেশের স্টেজে গাইতে পারলে নিজের এই সীমাবদ্ধতা অবশ্যই বহু আগেই উপড়ে ফেলতাম। শুধু রেকর্ডিং করে বেঁচে থাকার মত পেশাদার শিল্পী বাংলাদেশে নাই। অথচ এদেশে আমার পেশাগত অবলম্বন একমাত্র রেকর্ডিং।

ক্যারিয়ারের গত ষোল বছর দীর্ঘ অবরোধে শুধু সারভাইভ করার চেষ্টায় ছিলাম। এখন আর এসব নিয়ে ভাবিনা, নিজের কাঁধের উপর থাকা পরিবারের প্রতি দায়িত্বের তাড়না বহুলাংশে কমে এসেছে। এই আওয়ামী জাহেলিয়াতের আমলে শুধু রেকর্ডিং করেই টিকে আছি, ভালই আছি।

আমার মেয়ে আইদাহ্ এখন খুব জরুরী এই জীবনটায়। দুই ছেলে অলমোস্ট প্রতিষ্ঠিত। বয়স বিবেচনায় নিজেরও সংযত হওয়ার সময় এসেছে। হিট করানোর প্ন্যানে তাকধিনাধিন আইটেমগুলো গাওয়ার আর প্রয়োজন বোধ করছিনা। যে সমস্ত কাজের ব্যাপারে চুক্তি রয়েছে সেগুলো সম্পন্ন করা আমার পেশাদারী কমিটমেন্ট। নভেম্বরের পরে ফিল্ম ব্যতীত আমাকে চটুল গানে আর পাওয়া যাবেনা। সার্বিকভাবে কথা সুর সঙ্গীতের উপর মনযোগী হওয়ার সময় এসে গেছে।

ছোট্ট রঙ্গনের মাঝে হারিযে ফেলা নিজেকে খুঁজে পাওয়ার চেষ্টা করে যাচ্ছি। অতীতে যা হবার ভালই হয়েছে, এখন নাম বদনামের চেয়ে নিজের প্রশান্তিকেই ভালবাসতে চাই, আপনিও নিজেকে ভালবাসুন। সবাই ভাল থাকুন সুস্থ্য থাকুন সুন্দর থাকুন।
ভালবাসা অবিরাম…

প্রসঙ্গত, বর্তমান পরিস্থিতিতে যে ভাবে দুঃসময় পার করছে সে বিষয়টি তুলে ধরলেন আলোচিত এই শিল্পী। তিনি বলেন, ক্যারিয়ারের অন্তিম সময় পার করছে তিনি কিন্তু সেটির বিষয়ে এখন তাকে কষ্ট দেয় না।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *