Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অসুস্থ হয়ে দীর্ঘদিন ধরেই সিঙ্গাপুরে অভিনেতা ফারুক, হাসপাতাল থেকে এলো নতুন এক খবর

অসুস্থ হয়ে দীর্ঘদিন ধরেই সিঙ্গাপুরে অভিনেতা ফারুক, হাসপাতাল থেকে এলো নতুন এক খবর

বাংলা চচ্চিত্রের এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। তবে পর্দায় ‘ফারুক’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। শারীরিক অসুস্থতার কারণে বিগত কয়েকবছর ধরে অভিনয় থেকে অনেকটা দূরে রয়েছেন তিনি। জানা যায়, দীর্ঘদিন ধরেই সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বাংলার অন্যতম গুণী এই অভিনেতা। তবে বর্তমানে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন তিনি।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে তার ভক্তদের সুখবর দিয়ে ফারুক বলেন, আমি এখন স্বাস্থ্যকর, স্বাভাবিক খাবার খেতে ও কথা বলতে পারছি। সবার দোয়ায় আমার শরীর এখন আগের চেয়ে ভালো। তবে পুরোপুরি সুস্থ হতে আরও দুই মাস সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসক। যেহেতু ডাক্তার বলেছেন আরও দুই মাস, তাদের পরামর্শ অনুযায়ী সবকিছু করতে হবে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতে দেশে ফিরবেন বলে জানান তিনি।

অভিনয়ের পাশাপাশি ফারুক চলচ্চিত্র প্রযোজক ও ব্যবসায়ী হিসেবেও পরিচিত। চলচ্চিত্রের মানুষের কাছে তিনি সবার প্রিয় ‘মিঞাভাই’।

উল্লেখ্য, ১৯৭১ সালে ‘জলছবি’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো রা প্রাখেন ফারুক। এরপর ক্যারিয়ারে আর কখনই পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ইত্যাদি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *