Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার সাংবাদিককে হুমকির অভিযোগে কপাল পুড়লো হিরো আলমের, যেতে হলো থানায়

এবার সাংবাদিককে হুমকির অভিযোগে কপাল পুড়লো হিরো আলমের, যেতে হলো থানায়

সামাজিক যোগযোগ মাধ্যমে ব্যাপক আলোচিত ব্যক্তিবর্গদের মধ্যে অন্যতম একটি নাম হিরো আলম। তবে পারিবারিকভাবে তার নাম রাখা হয় আশরাফুল আলম সাঈদ। মিডিয়ায় পা রাখার পর থেকে ‘হিরো আলম’ নামেই বেশ পরিচিতি পেয়েছেন তিনি। কোনো না কোনো বিষয় নিয়েই আলোচনায় থাকাটা তার যেন একটি রুটিন হয়ে দাঁড়িয়েছে।

আর এরই আলোকে এবার সংবাদ প্রকাশের জন্য স্থানীয় এক সাংবাদিককে ফোনে হুমকি দেওয়ার অভিযোগে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় হিরো আলম বগুড়ার নন্দীগ্রাম থানায় হাজির হন। বুধবার (২৬ অক্টোবর) রাতে হিরো আলমকে তদন্তের জন্য থানায় ডাকা হয় বলে পুলিশ জানিয়েছে।

নন্দীগ্রাম থানা সূত্রে জানা গেছে, এমদাদুল হক নামে এক গণমাধ্যমকর্মী হিরো আলম ও তার সাবেক স্ত্রী নুসরাত জাহান জিমুকে নিয়ে সংবাদ প্রকাশ করেন। ২৭ জুলাই হিরো আলম তাকে ফোনে হুমকি দেন- গণমাধ্যমকর্মী এমদাদ থানায় সাধারণ ডায়েরি করেন। সেই হুমকির কল রেকর্ড পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এ বিষয়ে বুধবার বিকেলে নন্দীগ্রাম থানায় যান হিরো আলম। প্রায় এক ঘণ্টা অভিযোগ নিয়ে তার সঙ্গে কথা বলেন তদন্তকারী কর্মকর্তারা।

হিরো আলম জানান, পাবনায় শুটিং শেষ করে বিকেলে একটি মামলায় হাজিরা দিতে বগুড়া আদালতে যান। পরে তার বিরুদ্ধে দায়ের করা সাধারণ ডায়েরির বিষয়ে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলতে নন্দীগ্রাম থানায় যান। তার সাবেক স্ত্রীসহ তাকে নিয়ে মিথ্যা প্রতিবেদন প্রকাশ করায় ওই গণমাধ্যমকর্মীকে ফোন দিয়ে প্রতিবাদ করেছিলেন বলেও দাবি করেন আলম।

এ ব্যাপারে নন্দীগ্রাম থানার ওসি আনোয়ার হোসেনের কাছে বিষয়টি জানতে চাওয়া হলে তিনি এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে জানান, সম্প্রতি হিরো আলমের বিরুদ্ধে এমন অভিযোগ দিয়ে সাধারণ ডায়েরি করা হলে এ ব্যাপারে তাকে থানায় ডাকা হয়েছিলো। এরপর কিছুক্ষন কথা বলে চলে যান তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *