Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপির ৮ জন নেতার মাধ্যমে জঙ্গিদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলতো খালেদা জিয়ার সরকার : জয়

বিএনপির ৮ জন নেতার মাধ্যমে জঙ্গিদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলতো খালেদা জিয়ার সরকার : জয়

বিএনপি ক্ষমতায় থাকতে দেশে জ/ঙ্গির উত্থান ঘটে। যা ব্যবহার করা হয় আওয়ামীলীগের নেতাকর্মীদের দমন, পী/ড়ন চালানোর জন্য। আর এ সময়ে তাদের অর্থ যোগান দিতো বিএনপি সরকার। অথচ তারা এখন আওয়ামীলীগের সরকার তাদের ওপর নি/র্যাতন করছে বলে ঢালাও ভাবে অভিযোগ করছে বলে মন্তব্য করে যা বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়।

বিএনপি সরকারের নেতারা পুলিশের হাত ধরে জ/ঙ্গিদের কাছে টাকা পাঠাতেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়।

বুধবার (২৬ অক্টোবর) তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে বিএনপি-জামায়াত জোট সরকারের সময় জ/ঙ্গিদের অর্থায়নের বিষয়ে একটি ভিডিও ক্লিপ পোস্ট করেন। সেখানে তিনি এ মন্তব্য করেন।

ভিডিওতে সজিব ওয়াজেদ বলেন, “২০০১ সালে বিএনপি-জামায়াত সরকার গঠনের পরপরই আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকদের হ/ত্যা, নি/র্যাতন, চাঁদাবাজি, লু/টপাট ও ধ/র্ষণ শুরু করে। এমনকি তারা চরমপন্থী জ/ঙ্গি সংগঠনগুলোকে অর্থ ও তালিকা দিয়ে সারাদেশে গণহ/ত্যা চালাতে থাকে। তারেক রহমানের নির্দেশে খালেদা জিয়ার সরকার বিএনপির ৮ নেতার মাধ্যমে জ/ঙ্গিদের সঙ্গে যোগাযোগ রক্ষা রাখতো।

তিনি আরও বলেন, “এমনকি মন্ত্রীদের চাপে পুলিশ বাহিনীর অনেক সদস্য জ/ঙ্গিদের সহযোগিতা করতে বাধ্য হয়েছেন। বিএনপি সরকারের নেতারা পুলিশের হাত দিয়ে নিরাপদে জ/ঙ্গিদের কাছে টাকা পাঠাতেন।

প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা বলেন, “পুলিশ এই জেএমবি জ/ঙ্গিদের গ্রেপ্তার করলেও সরকারের চাপে তাদের ছেড়ে দিতে বাধ্য হয়। অথবা আদালত থেকে তাদের জামিনের বিশেষ আদেশ আসতে স/রকারের উচ্চপর্যায় থেকে।

প্রসঙ্গত, বিএনপি ক্ষমতায় থাকতে জ/ঙ্গিদের দিয়ে ভিন্ন কৌশলে দ/মন পী/ড়ন চালায় আওয়ামীলীগের ওপর মন্তব্য করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়। তিনি বলেন, বিএনপি জ/ঙ্গিদের দিয়ে অপকর্মকান্ড চালিয়েছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *