Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমাকে ছোট করার পরও কী তাঁদের সঙ্গে সম্পর্ক রাখা যায় : শাকিব

আমাকে ছোট করার পরও কী তাঁদের সঙ্গে সম্পর্ক রাখা যায় : শাকিব

সম্প্রতি শাকিব খান ও অভিনেত্রী বুবলীর সঙ্গে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আসার পর থেকে আলোচনা পিছু ছাড়ছে না। আর এ বিষয়টির রেশ কাটতে না কাটতে তাদের বিচ্ছেদের ঘটনার গুঞ্জন ওঠে। তবে বিষয়টি গুজব বলে ‍উড়িয়ে দেয় অভিনেত্রী বুবলী। এর অভিনেত্রী পূজা চেরি সঙ্গে শাকিবের বিয়ের গুঞ্জন উঠলে শাকিব বিষয়টি নিয়ে কঠোর হওয়ার সিদ্ধান্ত জানা্ন।

জীবনে কোনো ভুল মানুষের সঙ্গে মিশতে চান না শাকিব খান। ভুল মানুষকে পাশে রাখতে চান না বলেও মন্তব্য করেন তিনি। সাকিব বলেন, আমি সারাজীবন কোনো ভুল মানুষের সঙ্গে মিশতে চাই না। আর কোনো ভুল করতে চাই না। ভুল করেও সেই খারাপ মানুষগুলোকে আশেপাশে রাখতে চায় না। এখন থেকে আমি শুধু ইতিবাচক পথে চলব।

ছেলে শেহজাদ খান বীরের মুখের দিকে তাকিয়ে অনেক সত্য লুকাচ্ছেন বলে মন্তব্য করেছেন শাকিব খান। সন্তানের যাতে কোনো খারাপ প্রতিক্রিয়া না হয় সেজন্য তাকে ঘটনা গোপন করতে হয়েঝে। শাকিব বলেন, “আমি অনেক সত্য চাইলেও সন্তানের (শেহজাদ খান বীরের ছেলে) স্বার্থে সেগুলো প্রকাশ করতে পারছি না। কারণ বীর বড় হচ্ছে, আমি চাই না ভবিষ্যতে তার কোনো খারাপ প্রতিক্রিয়া হোক।’

প্রেম, বিয়ে, সন্তান- প্রত্যেকের ব্যক্তিগত ব্যাপার। ঢাকাই চলচ্চিত্রের এই নায়ক মনে করেন, এগুলো প্রচারের বিষয় নয়। তিনি বলেন, আমি আমার ব্যক্তিগত জীবনকে জনগণের সামনে আনতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। আমি সুন্দর ব্যবস্থা করে সময়মতো এটা ঘটাতে চেয়েছিলাম এবং সবাইকে এটি সম্পর্কে জানাতে এবং সবার সাথে একসাথে আনন্দ করতে চাই। কিন্তু অপু বা বুবলী কেউই আমাকে সেই সুযোগ দেননি। আমার অপছন্দের কাজ করে আমাকে ছো/ট করার পরও কী তাঁ/দের সঙ্গে সম্পর্ক রা/খা যায়?

শাকিব বলেন, আমার সঙ্গে বিয়ে ও সন্তান নিয়ে যখন তারা এত উচ্ছ্বসিত, তখন বিয়ে বা সন্তানের জন্মের পরপরই বিষয়টি সবাইকে জানাননি কেন। কই, ওদের মুখ বন্ধ করিনি আমি। যদি প্রকাশ করতেই হয় তাহলে এত দেরি কেন? তাহলে কি তারা আমাকে অপমান ও ধ্বং/স করার জন্য আমার শত্রুদের সাথে হাত মিলিয়েছিল? আমি আমার প্রিয় ভক্তদের এই প্রশ্ন রাখালাম।.

শাকিব খান ও বুবলীর বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আসার পর তাদের বিচ্ছেদের খবরও প্রকাশ পায় বেশ কয়েকটি গণমাধ্যমে। যদিও বিচ্ছেদের বিষয়টি উড়িয়ে দিয়েছেন বুবলী। তিনি বলেন, বিচ্ছেদের মতো কিছুই হয়নি। তারা নিয়মিত যোগাযোগ করছেন। এদিকে তাদের বিচ্ছেদ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে শাকিব খান গণমাধ্যমকে বলেন, ‘আমাদের মধ্যে কোনো সম্পর্ক আছে কি না, সবকিছু দেখেও না বোঝার ভান করছে সবাইকে সময় মতো বুঝিয়ে দেবো?

চলতি বছরের ৩ সেপ্টেম্বর মিডিয়ার সামনে সন্তানের ছবি প্রকাশ করে বুবলী জানান, আড়াই বছর আগে বাবা-মা হয়েছেন শাকিব-বুবলী। ২১ মার্চ,২০২০-এ, তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড ইহুদি মেডিকেল হাসপাতালে একটি সন্তানের জন্ম দেন। ছেলের নাম রাখা হয় শেহজাদ খান বীর। পরে বুবলী আরও জানান, ২০১৮ সালের ২০ জুলাই তারা গোপনে বিয়ে করেছেন।

প্রসঙ্গত,  অপু বিশ্বাস ও বুবলীর সাথে বিচ্ছেদের বিষয় নিয়ে নিজের অভিযোগ গুলো তুলে ধরেন  এই শাকিব খান। তিনি বলেন, তাকে বিপদে ফেলতে তারা শত্রুদের সাথে হাত মিলিয়েছে যার জন্য এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *