Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / থানায় গিয়ে স্ত্রী বললেন অপহরণ, পুলিশ হোটেলে গিয়ে স্বামীকে দেখল ভিন্ন অবস্থা

থানায় গিয়ে স্ত্রী বললেন অপহরণ, পুলিশ হোটেলে গিয়ে স্বামীকে দেখল ভিন্ন অবস্থা

গত ২০ দিন আগে রাজধানী ঢাকা থেকে কিছু লোক তুলে নিয়ে নিয়ে যায় সজল কুমার রায় (৪৩) নামে এক কেমিক্যাল ব্যবসায়ীকে। এরপর অনেক চেষ্টা করেও তার কোনো হদিস না পেয়ে রীতিমতো থানায় ছুটে যান স্ত্রী। স্বামীকে অপহরণ করা হয়েছে দাবি করে অভিযোগ দেন পুলিশের কাছে।

এরপর অভিযান চালিয়ে ওই ব্যবসায়ীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করে‌ছে পু‌লিশ। তবে উদ্ধারের পর ওই ব্যবসায়ী দাবি করেন, তাকে অপহরণ করা হয়নি, তিনি স্বেচ্ছায় আত্মগোপনে ছিলেন। এক বন্ধুর সঙ্গে চট্টগ্রামে বেড়াতে যাচ্ছিলেন। উদ্ধারের পর তাকে ঢাকায় আনা হয়। উত্তরা-পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন মঙ্গলবার (২৪ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সজল একজন কেমিক্যাল ব্যবসায়ী। ৪ অক্টোবর তার স্ত্রী থানায় অভিযোগ করেন, ৩ অক্টোবর সজল ডাক্তার দেখাতে বাইরে গেলে কয়েকজন তাকে তুলে নিয়ে যায়। ব্যবসায়িক বিরোধের কারণে তাকে অপসারণ করা হতে পারে বলে দাবি করেন তিনি।

অভিযোগ পেয়ে উত্তরা পশ্চিম থানার একটি দল তাকে উদ্ধার করতে আসে। প্রযুক্তির সাহায্যে চট্টগ্রামে তার অবস্থান নিশ্চিত করা যাবে। পরে সজলকে উদ্ধারে চট্টগ্রামে পৌঁছেছে পুলিশ। কিন্তু নির্দিষ্ট জায়গায় গিয়ে দেখা যায়, ব্যবসায়ী সজল তার এক বন্ধুর সঙ্গে সেখানকার একটি হোটেলে পরোটা-ভাজি খাচ্ছেন। তাকে কেউ অপহরণ করেনি।

এদিকে এ বিষয়ে উত্তরা প‌শ্চিম থানার ও‌সি মোহাম্মদ মোহসীনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত করে জানা যায় মূলত পাওনাদারদের হাত থেকে বাঁচতে এই অপহরণের নাটক সাজান ওই ব্যবসায়ী।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *