Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / একটি কারণে এখনো বিয়ে করছেন না অভিনেতা সিদ্দিক, জানালেন মারিয়া মিমের সঙ্গে বিচ্ছেদের অন্যতম কারণ

একটি কারণে এখনো বিয়ে করছেন না অভিনেতা সিদ্দিক, জানালেন মারিয়া মিমের সঙ্গে বিচ্ছেদের অন্যতম কারণ

বাংলা ছোট পর্দার অন্যতম জনপ্রিয় ও কমেডিয়ান অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। সহ্যরসাত্মক চরিত্রে অভিনয় করে কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তবে অভিনয় দিয়ে ব্যাপক সাড়া পেলেও ব্যক্তিগত জীবন নিয়ে মাঝে বেশ আলোচনায় ছিলেন তিনি। এই মুহূর্তে নিজের ব্যবসা নিয়ে বেশি ব্যস্ত সময় পার করছেন গুণী এই অভিনেতা।

অভিনয় দিয়ে দর্শকদের হাসাতে পারলেও তার জীবনে রয়েছে নানা অসুবিধা। সিদ্দিকী গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ কথা বলেন।

বিয়ের আট বছর পর সিদ্দিকের সংসার ভেঙে যায়। তার সাবেক স্ত্রী মারিয়া মিমও মিডিয়াতে কাজ করছেন। তাদের মনোমালিন্য শুরু হয় তার কাজ দিয়ে। এরপর দূরত্ব বাড়ে, অবশেষে বিচ্ছেদের পথে হাঁটলেন তারা। তাদের সংসারে একটি মাত্র ছেলে।

সিদ্দিক বলেন, আমি সবসময় হাসি খুশি থাকতে চাই। প্রতিটি মানুষেরই কিছু না কিছু সমস্যা থাকে। যেমন আমি যদি আমার কষ্টের কথা বলি, পুরো বাংলাদেশের মানুষ তা জানে। আমার জীবনে কি ঘটেছে যে আমার স্ত্রী নায়িকা হওয়ার চেষ্টা করেছিল। আমি তাকে বললাম তুমি কখনো নায়িকা হতে পারবে না। গৃহিণীদের কখনই নায়িকা হওয়া উচিত নয়। স্ত্রীকে ঘরে থাকতে হবে। সেই জায়গা থেকে আমাদের মনোমালিন্য হয়, পরে দূরে সরে যাই। এরপর আমার স্ত্রী আলাদা হয়ে যায়। আমি তাকে ফিরিয়ে আনার অনেক চেষ্টা করেছি কিন্তু সে আসেনি।

নিজের জীবনের দুঃখ নিয়ে সিদ্দিক বলেন, দুঃখ একটাই আমার সন্তানের। একটি ভাঙ্গা পরিবার থেকে একটি সন্তান লালনপালন খুব কঠিন. আমি বাচ্চার জন্য বিয়ে করছি না। সময় নিচ্ছি।

নাটক ও ধারাবাহিকে অভিনয়ের মধ্যে দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন সিদ্দিকুর রহমান। এরপর ২০১৩ সালে ‘এইতো ভালোবাসা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রেখেও বেশ জনপ্রিয়তা পান তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *