Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আবারো বাংলার জনপ্রিয় সেই অভিনেত্রীর খোলামেলা ভিডিও ছড়িয়ে পড়েছে নেটে

আবারো বাংলার জনপ্রিয় সেই অভিনেত্রীর খোলামেলা ভিডিও ছড়িয়ে পড়েছে নেটে

শ্রাবন্তী চট্টোপাধ্যায় বাংলার জনপ্রিয় এক অভিনেত্রীর নাম। দীর্ঘ দিন ধরেই তিনি বাংলা সিনেমায় কাজ করে আসছেন। সিনেমা করেছেন দেব, জিৎ, সোহম চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায় অনেক অভিনেতার সাথে। শুধু তাই নয় কাজ করেছেন বাংলাদেশের শাকিব খানের সাথেও।

সোশ্যাল মিডিয়াতে সব সময়ই সক্রিয় থাকেন এই অভিনেত্র।

এ দিকে সম্প্রতি তার জিমের একটি খোলামেলা ভিডিও প্রকাশ পেয়েছে নেট দুনিয়ায়। আর তাই নিয়েই এবার মেতে আছেন তার সব ভক্ত অনুসারীরা। জানা গেছে তিনি বর্তমানে তার ফিটনেস নিয়ে কাজ করছেন সব হাতকে বেশি।

১৯৯৭ সালে মায়ার বাঁধনে অভিনয়ের মাধ্যমে তার বর্ণাঢ্য ক্যারিয়ার শুরু হয়। ২০০৩ সালে তার প্রথম প্রধান কাজ ছিল চ্যাম্পিয়ন। পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন। এরপর তিনি সম্পূর্ণ সংসারী হয়ে ওঠেন এবং ২০০৮ সালে লাভ লাভ লাভে অভিনয়ের মাধ্যমে প্রত্যাবর্তন করেন। ২০১৩ সালে, তিনি রবি কিনাগী পরিচালিত জিতের বিপরীতে দিওয়ানা এবং অপর্ণা সেন পরিচালিত জুয়েলারি বক্সে অভিনয় করেছিলেন। পরবর্তীতে তিনি দেবের বিপরীতে বিন্দাস চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। তিনি রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি কাঠমান্ডুতেও অভিনয় করেছিলেন।

তিনি ভারতের কলকাতায় জন্মগ্রহণ করেন। ২০০৩ সালে, তিনি ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন। এই দম্পতির ঝিনুক নামে একটি ছেলে রয়েছে। দম্পতির সম্পর্কের অবনতি হওয়ার পর, শ্রাবন্তী রাজীবকে তালাক দেন এবং তিনি কৃষাণ বিরাজ নামে একজন মডেলকে বিয়ে করেন, কিন্তু পরে তাদের বিবাহবিচ্ছেদ হয়। এরপর ২০১৯ সালে রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, শুধু সিনেমায় নয় ব্যক্তি জীবনে আবারো নতুন করে সামনে আগাতে শুরু করেছেন শ্রাবন্তী। জানা গেছে আবারো নতুন প্রেমে মজেছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *