Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ফের নিখোজ খুলনার আলোচিত গৃহবধূ রহিমা, এবার জবানবন্দি দিলেন ছেলে

ফের নিখোজ খুলনার আলোচিত গৃহবধূ রহিমা, এবার জবানবন্দি দিলেন ছেলে

খুলনায় বহুল আলোচিত মরিয়ম মান্নানের মা রহিমা বেগম হঠাৎ করেই নিখোঁজ হয়ে যান। এরপর তার নিখোঁজ হওয়ার পেছনে বেশ কয়েক জনের নামে মামলা দায়ের করে রহিমা বেগমের সন্তানেরা। ঘটনায় সবচেয়ে বেশি আলোচনায় উঠে আসে রহিমা বেগমের কন্যা মরিয়ম মান্নান। গৃহবধূ রহিমা বেগমকে পুলিশ ফরিদপুর থেকে উদ্ধার করে তাদের সন্তানদের হেফাজতে দেয়। কিন্তু ফের নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

তার পূনরায় নিখোজ হওয়ার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে গুন্জন শুরু হয়েছে। তবে এই বিষয়টি নিয়ে রহিমা বেগমের মেয়ে মরিয়ম মান্নান, আদুরী বেগম ও ছেলে মিরাজ আল সাদী কথা বলতে রাজি হননি। রহিমা বেগম কোথায়, কোন স্থান থেকে আবার নিখোঁজ হয়েছেন সে বিষয়ে স্পষ্ট করে কেউ কিছু বলেননি।

তবে পিবিআই খুলনার পুলিশ সুপার সৈয়দ মুশফিকুর রহমান জানান, রহিমা বেগমকে উদ্ধারের পর ২৫ সেপ্টেম্বর আদালত তার মেয়ে আদুরী বেগমের জিম্মায় দেয়। তারা ভালো বলতে পারবেন তাদের মা কোথায়?

তিনি বলেন, সোমবার (১৭ সেপ্টেম্বর) সকালে রহিমার ছেলে মিরাজ আল সাদী মায়ের বার বার অন্তর্ধান ও নিরীহদের নামে মামলা দিয়ে গু’ম ও হয়রানির অভিযোগে আদালতে তার মায়ের বিরুদ্ধে আদালতে জবাববন্দি দিতে রাজি হওয়ায় তাকে আদালতে পাঠানো হয়েছে।

তবে রহিমা বেগমের ফের নিখোজ হওয়ার বিষয়টি প্রকৃতপক্ষে ঘটে থাকলে, ঘটনা ভিন্ন দিকে প্রবাহিত হতে পারে বলে মনে করছেন অনেকেই। পিবিআই, খুলনা বিভাগের পক্ষ থেকে বলা হয়েছে, তার ছেলে যেহেতু জবানবন্দি দিবেন সেহেতু ঘটনা কিছুটা পরিষ্কার হতে পারে। তবে রহিমা বেগমের সাথে তাদের পরিবারের সদস্যদের মধ্যে কোন ঝামেলা রয়েছে কি-না সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পিবিআই কর্মকর্তারা।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *