Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / বুঝে শুনে কথা বলবেন,’আ. লীগ মান্দার গাছ, পিঠ ঘষতে এলে চামড়া ছুলে যাবে’,হুঁশিয়ারি দিলেন মন্ত্রী

বুঝে শুনে কথা বলবেন,’আ. লীগ মান্দার গাছ, পিঠ ঘষতে এলে চামড়া ছুলে যাবে’,হুঁশিয়ারি দিলেন মন্ত্রী

বাংলাদেশ আওয়ামীলীগ রাজনীতির একটি বড় নাম। আর এই কারণেই দলটি সব সময় থাকে ব্যাপক আলোচনায়। সম্প্রতি এবার আওয়ামীলীগকে নিয়ে হুঁশিয়ারি দিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

তিনি বলেছেন, দেশকে অকার্যকর করতে আওয়ামী লীগ সম্পর্কে বিএনপি আবোলতাবোল কথা বলছে। কিন্তু আওয়ামী লীগ কোনো কলাগাছ নয় যে পিঠে ঘষলেই স্বাচ্ছন্দ্যবোধ করবে। আওয়ামী লীগ মান্দার গাছ, কেউ পিঠে ঘষতে এলে গায়ের চামড়া আঁচড়ে যাবে। তাই বুঝে শুনে কথা বলুন।

তিনি বিএনপির দিকে ইঙ্গিত করে বলেন, ‘বিদেশি প্রভুদের নির্দেশে তারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। যারা বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তা সহ্য করতে পারে না। তারা আজ ষড়যন্ত্রে লিপ্ত।’

শনিবার বিকেলে গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘দেশে হ’ত্যা’র’ রাজনীতি শুরু করেছিলেন জিয়াউর রহমান। যুদ্ধের সময় তিনি মুক্তিযোদ্ধাদের হত্যা করেন। শুধু তাই নয়, সাত শতাধিক বিমান বাহিনীর সদস্যকে খুন ও গুম করেছেন। আদালতের রায় ঘোষণার আগেই তিনি অনেক সৈন্যকে ফাঁসিতে ঝুলিয়ে দেন। তার দালিলিক প্রমাণ মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে রয়েছে।

এ সময়ে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বেশ কয়েকজন হেভিওয়েট নেতারা। তারা সকলেই মন্ত্রীর এই কোথায় আপস করেন এবং তারাও তাদের বক্তব্ব্যে বিএনপিকে হুঁশিয়ারি প্রদান করেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *